Site icon suprovatsatkhira.com

শিশু ইব্রাহিম হোসেনের পাশে দাড়ালো দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা

ডেস্ক রিপোর্ট: পাখির আক্রমণে বাম চোখ হারাতে বসা শ্যামনগর উপজেলার দ্বীপ ইউনিয়ন গাবুরার ৯নং সোরা গ্রামের শিশু ইব্রাহিম হোসেনের পাশে দাড়ালো দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা। শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে শ্যামনগরের আটুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার পক্ষ থেকে প্রাথমিকভাবে চিকিৎসা এগিয়ে নেওয়ার জন্য শিশু ইব্রাহিমের হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু, ইউপি সদস্য আব্দুস সালাম, ৪১নং ছোটকুপট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আজম মিন্টু, সুপ্রভাত সাতক্ষীরার নওয়াবেঁকী প্রতিনিধি আশিকুর রহমান প্রমুখ।
প্রসঙ্গত, শুক্রবার দৈনিক সুপ্রভাত সাতক্ষীরায় প্রথম পাতায় ‘মাত্র ৩০ হাজার টাকা পেলে ভাল হয়ে যাবে শিশু ইব্রাহিমের চোখ’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। বিষয়টি নজরে আসলে সুপ্রভাত সাতক্ষীরা কর্তৃপক্ষ তাৎক্ষণিক খোঁজখবর নিয়ে শিশু ইব্রাহিমের পরিবারের সাথে যোগাযোগ করে এবং প্রাথমিকভাবে তার চিকিৎসা এগিয়ে নেওয়ার লক্ষ্যে তাকে নগদ অর্থ সহায়তা প্রদান করে।
এদিকে, একইভাবে সুপ্রভাত সাতক্ষীরার অনলাইন ভার্সনে প্রতিবেদনটি পড়ে শ্যামনগরের রয়েল ভিশন ফাউন্ডেশনের চেয়ারম্যান শামিম লুৎফুল জব্বার ও স্বাস্থ্য বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার আসাদুজ্জামান সিদ্দিকী রাজধানীর জাতীয় চক্ষু হাসপাতালে শিশু ইব্রাহিম হোসেনের চোখের অপারেশনের দায়িত্ব নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন।
প্রসঙ্গত, তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ইব্রাহিম হোসেন সোরা গ্রামের দিনমজুর রুহুল আমিনের ছেলে। মাস খানেক আগে তার বাম চোখে পাখিতে ঠোক মারে। সেই থেকে চোখের দৃষ্টি হারাতে বসেছে শিশু ইব্রাহিম।
চিকিৎসকরা বলছে, অপারেশন করলে তার চোখ ঠিক হয়ে যাবে। এজন্য মাত্র ৩০ হাজার টাকার দরকার।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version