Site icon suprovatsatkhira.com

রমজাননগরে ম্যানেজারের মারপিটে ঘের কর্মচারীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট: শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের গোলাখালী গ্রামে ঘেরের ম্যানজারের মারপিটে কর্মচারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম হরিপদ সরদার (৪০)। তিনি গোলাখালী গ্রামের তারাপদ সরদারের ছেলে।
সূত্র জানায়, গোলাখালী গ্রামে একটি মৎস্য ঘেরে একই এলাকার গোপাল পদ মন্ডলের ছেলে উজ্বল মন্ডল (৩২) ম্যানেজার এবং মৃত তারাপদ সরদারের পুত্র হরিপদ সরদার (৪০) কর্মচারী হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঘেরে পানি উঠানোকে কেন্দ্র করে তাদের মধ্যে বাকবিত-া হয়। এ সময় উজ্বল হরির গেঞ্জির কলার ধরে কিল ঘুষিসহ লাথি মারেন। ঘেরের ক্যাশিয়ার রবিউল ইসলাম, কর্মচারী রফিকুল, নিতাই, আব্দুর রহিম, দূর্জয় পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। ঘটনার পাঁচ মিনিট পরে হরিপদ ঘেরের টিউবওয়েলে পানি আনতে গিয়ে পড়ে যান। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বিষয়টি শ্যামনগর থানাকে অবগত করা হয়।
ওসি (তদন্ত) আনিছুর রহমান, এসআই হালিম, এএসআই মিজান ঘটনাস্থলে যান। রমজাননগর ইউপি চেয়ারম্যান শেখ আল মামুন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বারীর উপস্থিতিতে লাশের সুরত হাল তৈরি এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।
ঘেরের কর্মচারী নিতাই বলেন, উজ্বল হরিকে ব্যাপকভাবে মারধর করেন। তার বুকে কিলঘুষি ও লাথি মেরেছেন। এলাকার অনেকেই অভিযোগ করেন, উজ্বল তার এক বন্ধুর সাথে যোগাযোগ করে মোটা অংকের টাকা নিয়ে ঘেরের মালিকের চোখ ফাঁকি দিয়ে তার বন্ধুর ঘেরে পানি উঠায়। হরি এ কাজের প্রতিবাদ করায় উজ্বল তাকে ব্যাপক মারধর করে। যার ফলে তার মৃত্যু হয়েছে। একটি চক্র এ হত্যাকে হার্ট অ্যাটাকে হয়েছে বলে ধামাচাপ দেওয়ার জন্য সর্বমহলে তদবির করছে বলে সূত্রের অভিযোগ।
এ বিষয়ে শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্মে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version