Site icon suprovatsatkhira.com

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষির্কীতে র‌্যালি ও আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষির্কী উপলক্ষে মটরসাইকেল র‌্যালি, কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ নভেম্বর) বিকালে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা যুবলীগের সিনিয়র সদস্য মীর মহিতুল আলম মহির নেতৃত্বে এবং জেলা যুবলীগের আয়োজনে একটি বর্ণাঢ্য মটরসাইকেল র‌্যালি বের হয়। মটরসাইকেল র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় জেলা যুবলীগের সিনিয়র সদস্য মীর মহিতুল আলম মহির সভাপতিত্বে ও জেলা যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ১৯৭২ সালে ১১ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া একটি আদর্শের সংগঠন। বাংলার মেহনতি মানুষের কল্যাণে কাজ করার জন্য এ সংগঠন প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগের একটি সুসংগঠিত দল আওয়ামী যুবলীগ। আওয়ামী লীগের এই শক্তি সন্ত্রাস জঙ্গীবাদ যতদিন এই বাংলার মাটি থেকে নির্মূল না হবে ততদিন যুবলীগের পরীক্ষিত সৈনিকরা রাজপথে থাকবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে প্রতিটি লড়াই সংগ্রামে অংশগ্রহণ করেছেন যুবলীগের নেতাকর্মীরা। আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় বসাতে দলকে সুসংগঠিত করার বিকল্প নেই।’
আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি এপিপি অ্যাডভোকেট শেখ তামিম আহমেদ সোহাগ, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী, যুবলীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, সৈয়দ হাসান ইমাম, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি শাওন, ওয়ার্ড যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, তাজুল ইসলাম, মাস্টার কামাল হোসেন, যুবলীগ নেতা ফজলু, সম্রাট, প্রমুখ। আলোচনা সভা শেষে যুবলীগের নেতৃবৃন্দ যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। এসময় জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version