Site icon suprovatsatkhira.com

যশোর-৪ আসনে নৌকার মাঝি রণজিত রায়

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৪ আসনে আবারো মনোনয়ন পেলেন রণজিত রায়।
রবিবার (২৫ নভেম্বর) দলীয় কার্যালয় হতে তাকে আবারো নৌকা প্রতীক তুলে দেওয়া হয়। সংসদীয় নির্বাচন ঘিরে কে হচ্ছেন নৌকার মাঝি এ নিয়ে সাধারণ মানুষের মাঝে ব্যাপক কৌতুহল ছিল। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বাঘারপাড়া, অভয়নগর ও বসুন্দিয়া নির্বাচনী এলাকার অওয়ামী লীগের প্রার্থী হলেন রণজিত রায়। রবিবার দলীয় সভানেত্রী শেখ হাসিনা একাধিক মনোনয়ন প্রত্যাশীর মধ্যে চুলচেরা বিশ্লেষণ করে তাকে নৌকা প্রতীক তুলে দেন।
বর্ণাঢ্য রাজনৈতিক জীবন এমপি রণজিত রায়ের। তৃণমূল থেকে নানা চরাই উতরাই পার করে উঠে আসা একজন সফল রাজনীতিবিদ। ১৯৭১ সালে বন্দবিলা ইউনিয়ন ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি দিয়ে বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি। ছাত্রজীবন থেকেই একজন প্রতিভাবান রাজনীতিবিদ। বিভিন্ন মেয়াদে একাধিকবার ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বাঘারপাড়া, অভয়নগর ও সদরের বসুন্দিয়া ইউনিয়ন নিয়ে গঠিত যশোর-৪ আসন আওয়ামী লীগের শক্ত ঘাটি হিসেবে পরিচিত। স্বাধীনতার পর হতে দীর্ঘকাল এ আসন আওয়ামী লীগের দখলে ছিল।
মনোনয়নের ব্যাপারে কথা হয় রণজিত রায়ের সাথে। তিনি বলেন, কোন অভিমান, অভিযোগ বা পাল্টা অভিযোগের সময় নয়। প্রতীক এখন একটাই, আর তা হচ্ছে নৌকা। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকা জিতলে দেশ বাঁচবে, আমরা বাঁচবো। ফলে সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করতে হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version