Site icon suprovatsatkhira.com

যশোর-১ (শার্শা) আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

এম ওসমান, বেনাপোল: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-১ (শার্শা) আসনে বিভিন্ন দল থেকে ৬ প্রার্থী উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।
বুধবার বিকেল পর্যন্ত পাঁচ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন জানিয়ে শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, বিএনপির মফিকুল হাসান তৃপ্তি, আওয়ামী লীগের আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, বিএনপির আরেক প্রার্থী আবুল হাসান জহির, জাকের পার্টির সাজেদুর রহমান ডাবলু, জাতীয় ঐক্যফ্রন্টের মাওলানা আজিজুর রহমান এবং আগের দিন ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বখতিয়ার রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন ।
শার্শা উপজেলার নির্বাচন কর্মকর্তা কামরুজ্জামান জানান, প্রত্যেক প্রার্থী নিজে উপস্থিত হয়ে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। শার্শা উপজেলায় ভোটার ২ লাখ ৬৩ হাজার ৫৫২ জন।
আওয়ামী লীগ প্রার্থী শেখ আফিল উদ্দিন মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের বলেন, “সারা দেশের ন্যায় শার্শায় অবাধ নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচন হবে। যা বিদেশের কাছে দেশের ভাবমূর্তি উজ্জল করবে। প্রশাসনের সবাই নিরপেক্ষভাবে কাজ করছেন। আশা করছি, শান্তিপূর্ণ ও অংশগ্রণমূলক ভোট হবে।”
বিএনপি দলীয় প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি মনোনয়নপত্র জমা দিতে এসে বলেন, “এখনো লেবেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। আশা করছি একটি গ্রহনণযোগ্য নির্বাচনের জন্য সরকার সুষ্ঠু পরিবেশ তৈরি করবে যেখানে সবাই সুষ্ঠুভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। এর মাধ্যমে জয়ী হয়ে ইনশাল্লাহ আপনাদের সকলের পাশে থেকে কাজ করতে চাই।”
বিগত ১০টি জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগ ৫ বার, বিএনপি ৩ বার, জাতীয় পার্টি ও জামায়াতে ইসলামী ১ বার করে জয়ী হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version