Site icon suprovatsatkhira.com

যশোর আইনজীবী সহকারী সমিতির নির্বাচন সম্পন্ন

যশোর অফিস: যশোর জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে আবারো রেজাউল করিম সভাপতি ও ওমর আলী সাধারণ নির্বাচিত হয়েছেন। রেজাউল পেয়েছেন ১শ’৭২ ভোট তার নিকট তম প্রতিদ্বন্দ্বী আবুল কাশেম পেয়েছেন ১শ’৫৫ ভোট। এ দিকে হাড্ডাহাড্ডি লড়ায়ে ৩ ভোটের ব্যবধানে ১শ’৬০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক ওমর আলী বিজয়ী হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী সিরাজুল ইসলাম পেয়েছেন ১শ’৫৭ ভোট। এছাড়া এ পদে আরেক প্রার্থী শহীদ এনামুল হোসেন পেয়েছেন মাত্র সাত ভোট। সহ সভাপতি দু’পদে আব্বাস উদ্দিন ১শ’৬৪ ভোট ও বজলুল করীম টুকু ১শ’৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে আলীমুজ্জামান ১শ’১৫ ভোট ও নুরুল ইসলাম ৭৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে ইউসুফ আলী ১শ’৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুর রহমান পেয়েছেন ১শ’৯ ভোট।
হিসাব রক্ষক পদে আব্দুল মজিদ ২শ’৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুহুল আমিন পেয়েছেন ৯৯ ভোট। সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে অজিত কুমার মন্ডল ১শ’৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী সুজিত চন্দ পাল পেয়েছেন ১শ’ ভোট। এছাড়া সদস্য তিন পদে কাইয়ুম আলী ১শ’৮৩ ভোট, আইয়ুব হোসেন ১শ’৬১ ভোট ও রমজানুল ইসলাম পিন্টু ১শ’৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে আলী আশরাফ ১শ’১২ ভোট, ইব্রাহিম খলিল ৮৫ ভোট ও ইউসুফ আলী বাবলু ৭৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। এছাড়া সহকারী সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় আবু সাইদ নির্বাচিত হয়েছেন।
বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।এ সময় নির্বাচন পচিালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার আব্দুল খালেক সহ আব্দুল মোমিন ও অশোক কুমার দে উপস্থিত ছিলেন। নির্বাচনে ৩শ’৫১ ভেটারের মধ্যে ৩শ’৩১ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version