Site icon suprovatsatkhira.com

যশোরে যুবক খুন

যশোর অফিস: যশোর শহরে পাপ্পু (২১) নামে এক যুবক খুন ও তার ভাই দীপু (২৪) গুরুতর জখম হয়েছেন।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের বড়বাজারের মাছবাজার এলাকায় বহু লোকের সামনে ঘটেছে। নিহত পাপ্পু ও আহত দীপু যশোর শহরের খালধার রোড এলাকার জিল্লুর রহমানের ছেলে।
স্থানীয়রা জানান, শহরের খালধার রোড এলাকার হবির ছেলে মাদক ব্যবসায়ী অপুর নেতৃত্বে কয়েকজন দীপুর মোবাইল ফোন লোড দেওয়ার দোকানে আসে। এরপর তারা দীপুকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। ওই সময় খবর পেয়ে পাপ্পু ঠেকাতে এলে সন্ত্রাসীরা ধারাল অস্ত্র দিয়ে তার বুকের বামপাশে কোপ দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। অপারেশন থিয়েটারে নেওয়ার সময় পাপ্পু মারা যান।
দাদি সুফিয়া খাতুন সাংবাদিকদের বলেছেন, ‘বড়ভাইকে সন্ত্রাসীরা মারধর করছে- এমন সংবাদ পেয়ে পাপ্পু তাকে ঠেকাতে যায়। এরপর শুনি পাপ্পুকে খুন করে ফেলেছে সন্ত্রাসীরা।’
যশোর জেনারেল হাসপাতালের সার্জারি চিকিৎসক আব্দুর রহিম মোড়ল জানান, প্রচুর রক্তক্ষরণের কারণে ছেলেটির মৃত্যু হয়েছে। আহত যুবকের শরীর থেকেও প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তিনি শঙ্কামুক্ত নন। তাকে ঢাকায় রেফার করা হয়েছে।
জানতে চাইলে যশোরে কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান সাংবাদিকদের জানান , নিহত ও আহতদের সঙ্গে স্থানীয় লোকজনের পূর্বশত্রুতা ছিল। বৃহস্পতিবার সকালে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন নিহত ও তার ভাই আহত হয়েছেন। পুলিশ হামলাকারীদের শনাক্ত করতে পেরেছে; তাদের আটকে অভিযান শুরু হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version