Site icon suprovatsatkhira.com

যশোরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

যশোর প্রতিনিধি: যশোর সদর উপজেলার দোগাছিয়া গ্রামে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সেলিম হোসেন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার রাতে এ ঘটনা ঘটে। নিহত সেলিম যশোর শহরের রায়পাড়ার মৃত জালাল উদ্দিনের ছেলে।
ডিবি পুলিশ জানায়, সেলিম যশোরাঞ্চলের ডাকাত দলের অন্যতম সদস্য। তাকে আটকের পর দোগাছিয়া গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
ডিবি পুলিশের ইনসপেক্টর (তদন্ত) সৌমেন দাস বলছেন, একাধিক ডাকাতি মামলার আসামি সেলিমকে সোমবার রাতে সদর উপজেলার গোবিন্দপুর এলাকার ভাড়া বাসা থেকে আটক করা হয়। এসময় জিজ্ঞাসাবাদে তিনি কয়েকটি ডাকাতির সঙ্গে জড়িত ও তার হেফাজতে অস্ত্র থাকার কথা স্বীকার করেন। এরপর রাত তিনটার দিকে তাকে নিয়ে দোগাছিয়া গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে সেলিমের সহযোগী একদল ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে দশ রাউন্ড ফাঁকা গুলি চালায়। ওই সময় পালাতে গিয়ে সেলিম মাথায় গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ইন্সেপেক্টর সৌমেন দাস।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারেক মোহাম্মদ শামস জানান, পুলিশ ভোর পৌনে চারটার দিকে গুলিবিদ্ধ একজনকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version