Site icon suprovatsatkhira.com

মুক্তিযোদ্ধা গাজী রফিকুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

পাইকগাছা প্রতিনিধি: খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও পাইকগাছার মুক্তিযোদ্ধা গাজী রফিকুল ইসলাম (৭০) আর নেই। রোববার (৪ নভেম্বর) ভোর ৪টার দিকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি……..রাজিউন)। তিনি দীর্ঘদিন হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে, রোববার সকাল ১০টার দিকে তার মৃতদেহ নেওয়া হয় উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে। সেখানে শ্রদ্ধা জানানোর পর বিকাল ৩টায় নিজ গ্রাম লক্ষ্মীখোলায় রাষ্ট্রীয় মর্যাদা ও জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মো. নূরুল হক, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব আলী সানা, সাবেক উপজেলা চেয়ারম্যান রশিদুজ্জামান, মেয়র সেলিম জাহাঙ্গীর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version