Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৭ সদস্য আটক

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুরে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। দুর্গাপূজার সময় মোটরসাইকেল চুরি করে তা বিক্রির পর টাকার ভাগ না পেয়ে ক্ষিপ্ত হয়ে চুরির সাথে জড়িত সাকিব হোসেন নামে চক্রের এক সদস্য তার সাথে জড়িতদের নাম জানিয়ে দেয় নেহালপুর চেয়ারম্যান নাজমুস সা’দাতসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে। তার দেয়া তথ্যমতে মঙ্গলবার চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোর সিন্ডিকেটের আরো ৬ সদস্যকে আটক করে পুলিশ।
আটক অন্যরা হলো পাঁচাকড়ি গ্রামের নজরুল ইসলামের ছেলে শামীম হোসে (২৬), মিজানুর রহমান সরদারের ছেলে রনি সরদার (১৭), অভয়নগরের বারান্দি গ্রামের সাহিদ বিশ্বাসের ছেলে জিহাদ হোসেন (২১), মণিরামপুরের বালিধা গ্রামের মৃত হাবিবুর রহমান খোকনের ছেলে হিমেল মোল্যা (১৮), কামরুল গাজীর ছেলে রাসেল কবির (১৯) ও আব্দুল্লাহ রাকিব (২০) ।
ইউপি চেয়ারম্যান নাজমুস সা’দত জানান, কিছুদিন আগে সাকিব নাগরিক সনদ নিতে পরিষদে আসে। কিন্তু সে মাদকাসক্ত হওয়ায় তিনি দিতে রাজি হননি। একপর্যায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আর মাদক গ্রহণ না করার শপথ নিলে তাকে নাগরিক সনদ দেয়া হয়। মঙ্গলবার সন্ধ্যায় সাকিব এসে জানায়, সেসহ আরো কয়েকজন মিলে দুর্গা পূজার সময় একটি মোটরসাইকেল চুরি করে, যা শামিম নামে একজনের কাছে রয়েছে।
এরপর সাকিবের দেয়া তথ্যমতে ছিনতাইয়ের সাথে জড়িত ওই ৬ যুবককে আটক করা হয়। পরে নওয়াপাড়া থানার ওসি (তদন্ত) রকিবুজ্জামান সাকিবসহ ৭ জনকে আটক করেন।
ওসি (তদন্ত) রকিবুজ্জামান জানান, দুর্গা পূজার সপ্তমীতে অভয়নগর উপজেলার ডুমুরতলা গ্রামের মৃত বিজয় বৈরাগীর ছেলে কৃষ্ণ বৈরাগীর একটি এ্যাপাচি মোটরসাইকেল তার মাছের ঘের পাড় থেকে চুরি হয়। পরদিন তিনি থানায় একটি জিডি করেন। জিডির বুনিয়াদে তাদেরকে আটক করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version