Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে গৃহবধূকে নির্যাতনের ঘটনায় স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দেবর গ্রেফতার

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুরে সালমা খাতুন (৩২) নামে এক গৃহবধূকে চুল কেটে নির্যাতনের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় তার স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দেবরকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার ভোররাতে এসআই ফিরোজ আলমের নেতৃত্বে একদল পুলিশ জলকর রোহিতা গ্রাম থেকে তাদেরকে আটক করেন। আটককৃতরা হলেন জলকর রোহিতা গ্রামের জিনতুল্ল্য বিশ্বাসের ছেলে ও সালমার শ্বশুর মতলেব বিশ্বাস (৬০), তার স্ত্রী তহমিনা বেগম (৫৫), দুই ছেলে রোস্তম হোসেন মন্টু (৪২) এবং বাবুল হোসেন (৩৫)।
নির্যাতনের শিকার সালমা জানান, প্রায় ২০ বছর আগে মন্টুর সঙ্গে প্রেমজ সম্পর্কের জেরে পরিবারের অমতে বিয়ে হয় তার। কিন্তু মন্টুর পরিবারের কেউ তাকে মেনে নেননি। সালমা-মন্টু দম্পতির ৬ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।
সালমা আরো জানান, বিয়ের পর থেকে মন্টু, তার বাবা-মা ও ভাই বাবুল হোসেন আমার ওপর অমানবিক নির্যাতন চালাতে শুরু করেন। ২৫ জুলাই আমাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেন। ওই সময় তারা বটি দিয়ে আমার চুল কেটে দেন। এই ঘটনায় গত ৭ আগস্ট আমি বাদী হয়ে মন্টু, তার বাবা-মা ও ভাইকে আসামি করে আদালতে মামলা করি।
মণিরামপুর থানার সেকেন্ড অফিসার এসআই তপন কুমার সিংহ বলেন, নারী নির্যাতন মামলার ওয়ারেন্টমূলে তাদেরকে গ্রেফতার করা হয়। আসামিদেরকে বুধবার দুপুরে আদালতে হাজির করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version