Site icon suprovatsatkhira.com

বেনাপোলে নাইজেরিয়ান নাগরিকসহ আটক ১৫

বেনাপোল প্রতিনিধি: বেনাপোলের পুটখালী ও পাঁচভুলোট সীমান্তে পৃথক অভিযান চালিয়ে এক নাইজেরিয়ান নাগরিক ও দুই হুন্ডি ব্যবসায়ীসহ ১৫ জনকে আটক করেছে বিজিবি। এসময় হু-ির ৫ লাখ টাকা, ৭৫০ বৈদেশিক ডলার ও ২টি মটরসাইকেল জব্দ করেছে। তবে এক হু-ি ব্যবসায়ী পালিয়ে গেছে বলে জানিয়েছে বিজিবি।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা-২১ ব্যাটলিয়নের অতিরিক্ত পরিচালক মেজর সোহেল আহম্মেদ জানান, সোমবার ভোরে বেনাপোলের পুটখালি ও পাচভুলোট সীমান্ত দিয়ে হুন্ডির টাকা ও অবৈধভাবে নারী-শিশু বাংলাদেশে প্রবেশ করছে জানতে পারে বিজিবি। সকালে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে পুটখালি থেকে আটক করা হয় নাইজেরিয়ান নাগরিক ইকোচিকো সিডনীসহ ১৩ বাংলাদেশিকে। এদের মধ্যে ২ নারী ২ শিশু ও ৯ জন পুরুষ রয়েছে।
আটককৃতদের বাড়ি যশোর, খুলনা, গোপালগঞ্জ, বরিশাল ও নড়াইল জেলায়। আটক নাইজেরিয়ান নাগরিকের কাছ থেকে উদ্ধার করা হয় ৭৫০ ডলারসহ মূল্যবান কাগজপত্র। সে ফুটবল প্লেয়ার বলে জানায় বিজিবি।
অপরদিকে পাটভুলোট সীমান্ত থেকে দুইটি মটর সাইকেলসহ আটক করা হয় আয়ুব ও হারুনার রশিদ নামে দুই হুণ্ডি ব্যবসায়ীকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় হুণ্ডির পাঁচ লাখ টাকা ও দুইটি মটরসাইকেল। আটক আয়ুব হোসেন পাটভুলোট গ্রামের নুর আলীর ছেলে। হারুনার রশিদ একই গ্রামের জামাল হোসেনের ছেলে। আটককৃতদেরকে বেনাপোল ও শার্শা থানায় সোপর্দ করা হযেছে বলে জানিয়েছে বিজিবি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version