Site icon suprovatsatkhira.com

বুধহাটায় বড় ভাইয়ের অত্যাচার নির্যাতন থেকে রক্ষা পেতে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: আশাশুনির বুধহাটায় অবৈধভাবে ব্যবসা প্রতিষ্ঠান দখলের উদ্দেশ্যে ছোট ভাই ও ভাইপোদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে আশাশুনি উপজেলার বুধহাটা গ্রামের মৃত আলী বক্স সরদারের ছেলে আবুল কাশেম সরদার এই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বুধহাটা বাজারে আমারসহ চার ভাই আব্দুস সালাম, মুনসুর আলী ও লিয়াকত আলী সরদারের ব্যবসা প্রতিষ্ঠান (দোকানঘর) রয়েছে। সেখানে আমরা শান্তিপূর্ণভাবে দীর্ঘদিন ব্যবসা পরিচালনা করে আসছি। ভাই মুনসুর আলীর ছেলে ফারুক হোসেন তার বাবার দোকানে বসে ব্যবসা পরিচালনা করছে। দোকানগুলো বুধহাটা বাজারের গুরুত্বপূর্ণ স্থানে হওয়ায় আমাদের ভাই লিয়াকত আলী অবৈধ লোভের বশবর্তী হয়ে ছোট ভাই ও ভাইপোর দোকানঘরগুলো দখলের পায়তারা করতে থাকে। এরই জের ধরে মিথ্যা মামলা ও বিভিন্ন দপ্তরে ভুয়া অভিযোগ দিয়ে তাদেরকে হয়রানি করে আসছে। আমাদেরকে বিভিন্নভাবে হুমকি-ধামকিও দিচ্ছে।
তিনি বলেন, এবিষয়ে বুধহাটা ইউপি চেয়ারম্যানের কার্যালয়ে শালিশী বৈঠক হয়। সেখানে লিয়াকত আলী মিমাংসা করার কথা বললেও কয়েক দিনপর তার দোকান লুটপাট করা হয়েছে উল্লেখ করে আদালতে আমাদের নামে আরো একটি মিথ্যা মামলা দায়ের করে। সেখানে অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলার কথাও বলা হয়েছে। সকাল ৮-৯টার দিকে প্রকাশ্যে বাজারে শত শত লোকের সামনে এধরনের ঘটনা ঘটলো অথচ কেউ কিছু জানলো না। আমাদের হয়রানি করার জন্য সম্পূর্ণ মিথ্যে ঘটনা সাজিয়ে এই মামলা করা হয়েছে।
আবুল কাশেম অভিযোগ করে আরো বলেন, ভাই লিয়াকত আলী তার স্বার্থ উদ্ধারের জন্য আমাদের ২ ভাই এবং ৪ ভাইপোর নামে একের পর এক মিথ্যে মামলা দিয়ে যাচ্ছে। তার উদ্দেশ্য হচ্ছে আমরা মামলার ভয়ে পালিয়ে বেড়াই অথবা আটক হয়ে কারাগারে থাকি। আর এই সুযোগে লিয়াকত আলী লোকজন ভাড়া করে রাতারাতি আমাদের ব্যবসা প্রতিষ্ঠান দখল করে নেবে।
লিয়াকত আলীর উদ্দেশ্য বুঝতে পেরে গত ২৭ সেপ্টেম্বর অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি। আদালত মামলাটি আমলে নিয়ে ১৪৫ ধারা জারি পূর্বক শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য আশাশুনি থানার উপর নির্দেশ দেন। এরপরও লিয়াকত আলী দোকানঘর দখল করে নিতে প্রকাশ্যে আমাদের বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করছে। স্বার্থলোভী ভাই লিয়াকত আলীর মিথ্যা মামলায় আমরা সর্বশান্ত হওয়ার উপক্রম হয়ে পড়েছি। তাদের হুমকি-ধামকিতে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। তিনি লিয়াকত আলীর হাত থেকে দোকানঘর রক্ষা এবং মিথ্যা মামলার দায় থেকে অব্যাহতি পেতে সাতক্ষীরার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version