Site icon suprovatsatkhira.com

বিশাল কর্মী বহর নিয়ে নৌকায় ভোট চেয়ে এমপি রবির গণসংযোগ

ডেস্ক রিপোর্ট: বিশাল কর্মী বহর নিয়ে সাতক্ষীরা শহরে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাতক্ষীরা-২ আসনে পুনরায় দলীয় মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।
সোমবার (৫ নভেম্বর) বিকালে তিনি শহরের নারিকেতলা মোড় থেকে শুরু করে প্রধান প্রধান সড়কে গণসংযোগ করেন। এ সময় তিনি সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকায় গত পাঁচ বছরে কৃত উন্নয়ন কর্মকাণ্ড ও সারাদেশে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সম্বলিত লিফলেট বিতরণ করেন।
তিনি বলেন, আমি একটি সুন্দর সাতক্ষীরার স্বপ্ন দেখি। সেই স্বপ্ন থেকে আমি সংসদ সদস্য নির্বাচিত হয়ে মহান জাতীয় সংসদে সাতক্ষীরার উন্নয়নে বহুবার বক্তব্য রেখেছি। উন্নয়নের মাধ্যমে সাতক্ষীরা সদর উপজেলাকে মডেল উপজেলায় পরিণত করতে আপ্রাণ চেষ্টা করেছি। সেই উন্নয়ন আজ দৃশ্যমান। এছাড়া সাধারণ মানুষের কাক্সিক্ষত চাহিদা পুরনে নিরলসভাবে কাজ করছি।
তিনি বলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালকে ২৫০ শয্যা থেকে ৫০০ শয্যায় উন্নীতকরণ, সাতক্ষীরা সদরে ৩২টি স্কুল, কলেজ ও মাদ্রাসায় বহুতল ভবন নির্মাণ, ১৫০ কিলোমিটার নতুন রাস্তা নির্মাণ, স্বপ্নের বাইপাস সড়ক নির্মাণ ও মেইন সড়ক সংস্কার, সদর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা, সাতক্ষীরা পৌরসভার জন্য কে.এফ.ডব্লু’র ২০০ কোটি টাকা বরাদ্দ আনা, ১ হাজার ৪শ গভীর ও অগভীর নলপ স্থাপন, ৪৩১টি স্বাস্থ সম্মত টয়লেট স্থাপন, ১৭৪টি রেইন ওয়াটার হার্ভেস্টিং প্লান্ট, ৪০টি ব্রিজ, ১০০টি কালভার্ট, ৭০টি ইউ ড্রেন, ২টি সাইক্লোন শেল্টার, সোলার ও স্ট্রিট লাইটের মাধ্যমে সদরের বাজারগুলোকে আলোকিত করাসহ সাতক্ষীরা সদরে উন্নয়নের কাজ করেছি।
গণসংযোগকালে তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট চান।
গণসযোগকালে কর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে শহর।
এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আব্দুল লতিফ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎনা আরা, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি এপিপি অ্যাডভোকেট শেখ তামিম আহম্মেদ সোহাগ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার নজরুল ইসলাম, শেখ তহিদুর রহমান ডাবলু, যুবলীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, জেলা তাঁতী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহীন, সহ-সভাপতি নাসির উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদিকা সুলেখা দাস, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি শাওন, আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান, বাঁশদহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version