Site icon suprovatsatkhira.com

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সাবেক এমপি হাবিব:বিএনপি নির্বাচনে জিতে তারেক রহমানের দেশে প্রত্যাবর্তন ও খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনবে

এসএম নাহিদ হাসান: কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সভাপতি হাবিবুল ইসলাম হাবিব বলেছেন, বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনের অংশ হিসেবে বিএনপি নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে। আমরা বিশ্বাস করি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন জোট বিজয় লাভ করে তারেক রহমানের দেশে প্রত্যাবর্তন ও খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনবে। দেশ নেত্রী বেগম খালেদা জিয়া তিনটি করে তিনবার এবং একবার পাঁচটি আসনে নির্বাচন করে একটিতেও পরাজিত হননি। তার নেতৃত্বে দেশ স্বৈরাচারমুক্ত হয়েছে। অথচ কিছু মিথ্যা মামলায় তাকে কারাগারে রেখে আমাদের নির্বাচন করতে হচ্ছে। আগামী নির্বাচন একটি যুগান্তকারী নির্বাচন হবে- এমন আশাবাদ ব্যক্ত করে তিনি এ ব্যাপারে মিডিয়াকর্মীদের সহায়তা চান।
বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবের হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এই সহায়তা চান।
এ সময় সাতক্ষীরা-১ আসনে বিএনপির মনোনয়নপ্রাপ্ত ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব আরও বলেন, নির্বাচনে এখনও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি তথা ২০ দলীয় জোট আবারও ক্ষমতায় আসবে। নির্বাচনে সকলকে সজাগ থাকার আহবান জানিয়ে তিনি বলেন, একটি নিরপেক্ষ নির্বাচন হবে- এই প্রত্যাশা রেখেই প্রার্থী হয়েছি। এ সময় তিনি ভোট দেওয়ার নিরাপত্তা নিশ্চিতের আহবান জানিয়ে বলেন, তবে ভোটের আগের রাতে, ভোটের দিন এবং পরদিন কি হবে তা এখনই বলা মুশকিল।
পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত আমি নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণের ক্ষেত্রে বাধাগ্রস্ত হইনি। কিন্তু পরে কি হবে বলা যাচ্ছে না।
মতবিনিময় সভা আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি কামরুল ইসলাম ফারুক, বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুস সাত্তার, আশরাফ হোসেন, আইনুল ইসলাম নান্টা, আব্দুর রাকিব মোল্লা, শেখ আব্দুল কাদের বাচ্চু, মারুফ উল ইসলাম, মমতাজুল ইসলাম চন্দন, আবু রায়হান, মোজাফফার হোসেন, শেখ হেলাল হোসেন প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version