Site icon suprovatsatkhira.com

বখাটেদের অত্যাচারে দু’বোনের বিষপান

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির বুধহাটায় বখাটেদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে দুই বোন বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাদের বুধহাটার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১ নভেম্বর) রাতে আশাশুনির সীমান্তবর্তী সাতক্ষীরা সদর উপজেলার রুদ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।
তাদের বাবা আব্দুল খালেক জানান, তার বড় মেয়ের সাথে দু’বছর আগে স্কুলে পড়ার সময় মাটিয়াডাঙ্গা গ্রামের আনছার আলীর ছেলে ইমনের সাথে জানাশুনা ছিল। সম্পর্কের সেই সূত্র ধরে বুধবার (৩১ অক্টোবর) বিকালে ইমন তার দু’বন্ধু ফিরোজ ও ইয়াছিনকে নিয়ে দুটি বাইসাইকেলে তাদের বাড়িতে যায়। এসময় আব্দুল খালেক বাড়িতে ছিল না। বাড়িতে গিয়ে ইমন তার বন্ধুদের নিয়ে তার মেয়েকে বিয়ে করবে বলে চাপ দিতে থাকে। মেয়ে ও বাড়ির অন্যরা এতে রাজি না হওয়ায় তারা জবরদস্তি শুরু করে।
এরইমধ্যে তিনি বাড়িতে আসলে তারা ঘরের মধ্যে ঢুকলে বাইরে থকে শিকল দিয়ে দরজা আটকে দেওয়া হয়। অবস্থা বেগতিক দেখে ইমন ও তার বন্ধুরা ঘরের দেওয়াল টপকে পিছন দিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে ইমন একই গ্রামের সেলিমসহ তাদের লোকজন নিয়ে পুনরায় মেয়েদের বাড়িতে এসে তার ফেলে যাওয়া সাইকেল নিয়ে আসে। বখাটেদের এ অপমান সইতে না পেরে বৃহস্পতিবার রাতে তার দু’বোন একসাথে বিষপান করে। কিছুক্ষণের মধ্যেই দুই বোনকে বুধহাটা ক্লিনিকে ভর্তি করা হয়।
এ ব্যাপারে সেলিমের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার কথা স্বীকার করে বলেন, ছেলে ও মেয়ে উভয়ে অপ্রাপ্তবয়স্ক বিধায় তাদেরকে সতর্ক করে এসব আর না করার পরামর্শ দিয়ে আসি। কিন্তু পরে শুনেছি মেয়ে দুটি বিষপান করেছে।
অভিযুক্ত ইমন জানান, ওই মেয়ের সাথে তার দীর্ঘ দিনের সম্পর্ক। বুধবার তাদের বাড়িতে যাওয়ার পর মেয়ের বাবা বাড়িতে আসলে আমি ভয়ে ঘরের খাটের নিচে পালায়। দরজা আটকে দিলে আমরা দেওয়ালের উপর দিয়ে পালিয়ে এসে বৃহস্পতিবার সকালে সাইকেল নিয়ে আসি। রাতে মেয়ে ও তার বোন বিষপান করেছে বলে শুনেছি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version