Site icon suprovatsatkhira.com

ফিংড়ীতে চেয়ারম্যান কাপ ফুটবলে কালিগঞ্জ চ্যাম্পিয়ন

জি.এম আজিজুল ইসলাম, ফিংড়ী: “মাদককে না বলুন খেলাকে হ্যা বলুন” এ শ্লোগানে সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ীতে ৪ দলীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফিংড়ী ইউনিয়নের এল্লারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল মাঠে শুক্রবার বিকালে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় যশোরের অভয়নগর সরদার ফুটবল একাদশ ও সাতক্ষীরার কালিগঞ্জ পিডিকে মিতালী যুবসংঘ ফুটবল একাদশ মুখোমুখি হয়।
খেলায় প্রথমার্ধে অভয়নগর ফুটবল একাদশের ১১নং জার্সিধারী খেলোয়াড় ও কালিগঞ্জ ফুটবল একাদশের ২০নং জার্সিধারী খেলোয়াড় একটি করে গোল করেন। খেলার ২য় অর্ধে উভয় দলের খেলায়ারদের মধ্যে আক্রমণ ও পাল্টা আক্রমণে কালিগঞ্জের ৯নং জার্সিধারী খেলোয়াড় ১টি গোল করেন। ফলে কালিগঞ্জ পিডিকে মিতালী যুবসংঘ ফুটবল একাদশ ২-১ গোলে অভয়নগর সরদার ফুটবল একাদশকে পরাজিত করে বিজয়ী হয়। খেলায় রেফারির দায়িত্বে পালন করেন নাসির উদ্দীন। সহকারী ছিলেন আবু অহিদ বাবলু ও বিপুল কুমার।
ফাইনাল খেলায় ফিংড়ী ইউপি চেয়ারম্যান সামছুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্যামুয়েল ফেরদৌস পলাশ, ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ মিরাজ আহম্মেদ, এসআই শিল্লুর রহমান, ব্যাংদহা বাজার কমিটির সাধারণ সম্পাদক শেখ মোনায়েম হোসেন, ফিংড়ী ইউনিয়ন যুবলীগের আহবায়ক মেজবাউদ্দীন টপি, যুগ্ম-আহবায়ক শেখ আজমীর হোসেন বাবু, এল্লারচর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান, ইউপি সদস্য মিজানুর রহমান, আশরাফ হোসেন প্রমুখ।
খেলায় চ্যাম্পিয়ান দলকে ১ লক্ষ ১ টাকা এবং রানার্সআপ দলকে ৫০ হাজার টাকা পুরষ্কৃত করা হয়।
ধারাভাষ্যে ছিলেন এল্লাচর স্পোর্টিং ক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম ও উমর ফারুক।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version