Site icon suprovatsatkhira.com

প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় সদর উপজেলার অসহায় প্রতিবন্ধী (সুবর্ণ নাগরিক) ব্যক্তিদের মাঝে অত্যাধুনিক হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
রোববার (০৪ নভেম্বর) সকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হুইল চেয়ার বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন, ‘অসহায় প্রতিবন্ধী ও পঙ্গু মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি সুস্থ মানুষের ইমানী দায়িত্ব। আমি যতদিন বেঁচে থাকবো অসহায় প্রতিবন্ধী ও পঙ্গু মানুষের সেবা করে যাব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রতিবন্ধী ব্যক্তিদের সুবর্ণ নাগরিকের পরিচয় পত্র দিয়েছেন। অসহায় মানুষের কল্যাণে কাজ করে জননেত্রী শেখ হাসিনা আজ মানবতার মা হিসেবে বিশে^র দরবারে পরিচিতি পেয়েছেন। প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। অসহায় প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূল¯্রােতধারায় ফিরিয়ে আনতে বিভিন্ন সহায়তা দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। এ সময় তিনি জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।’
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রোকনুজ্জামান, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আমজাদ হোসেন, সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, যুবলীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, জেলা তাঁতী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন প্রমুখ। এসময় সদর উপজেলার ১৩ জন প্রতিবন্ধী (সুবর্ণ নাগরিক) ব্যক্তির মাঝে অত্যাধুনিক হুইল চেয়ার বিতরণ করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version