Site icon suprovatsatkhira.com

পাটকেলঘাটায় একটি মামলা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

নাজমুল হক, পাটকেলঘাটা প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটায় একটি মামলা নিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে ৬০ বছর বয়সী নজির আলী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানোর ঘটনায় এলাকাবাসীর মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
থানায় দেওয়া এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ৯ নভেম্বর সকাল সাড়ে ৮ টায় নোয়াকাটি গ্রামের নজির আলী (৬০) তার প্রতিবেশীর ৬ বছরের শিশুকে ফুলকপি দেওয়ার লোভ দেখিয়ে সবজি ক্ষেতে ডেকে নিয়ে ধর্ষণ করেন। পরবর্তীতে শিশুটি বাড়িতে ফিরে তার মাকে ঘটনাটি চার-পাঁচ দিন পরে জানায়। ঘটনার ১০ দিন পর শিশুটির পিতা পাটকেলঘাটা থানায় মামলা করেন।
এ দিকে ঘটনার ১০ দিন পরে থানায় কোন তদন্ত ছাড়া মামলা রেকর্ড হওয়ায় এলাকাবাসী ধর্ষণের অভিযোগটি ভিত্তিহীন বলে মন্তব্য করছেন।
সরেজমিনে মৃত নয়জুদ্দীন সরদারের পুত্র আলাউদ্দীন সরদার, মৃত সোহরাব সরদারের পুত্র হাসানুর রহমান, মফিজুল ইসলামের কন্যা তানিয়া খাতুন, ফজলুল রহমানের স্ত্রী জেলেখা বেগম, হাসান সরদারের স্ত্রী মঞ্জুয়ারা বেগম, স্থানীয় ইউপি সদস্য আক্তারুজ্জামান জানান, দীর্ঘদিন দু’পক্ষে জমিজমা সংক্রান্তে গোলোযোগ চলে আসছে। এনিয়ে চক্রান্তমূলকভাবে নজিরকে ফাঁসানো হয়েছে। তাদের দাবি-ঘটনাটি তদন্ত করে আসল ঘটনা বের করা হোক।
এ ব্যাপারে কুমিরা ইউপি চেয়ারম্যান শেখ আজিজুর রহমান জানান, আমি বিষয়টি শোনার পর ঘটনাটি তদন্ত করে জানতে পারি নজির আলী সরদার মেয়েটির পিতাকে কিছুদিন আগে জমি ক্রয়ের জন্য ৬০ হাজার টাকা দেন। কিন্তু তিনি জমি রেজিস্ট্রি না করার তালবাহানা করেন এবং টাকাও ফেরত দিচ্ছেন না। পরে পরিকল্পিতভাবে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে থানায় একটি এজাহার দাখিল করেছেন।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম রেজা জানান, মেয়েটির বাবা থানায় ধর্ষণের অভিযোগ করার কারণে আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version