Site icon suprovatsatkhira.com

পদ্মশাখরায় নয়া ড্রিংকিং ওয়াটার ৪ দলীয় ফুটবল টুর্নামেন্টে পিডিকে মিতালি সংঘ চ্যাম্পিয়ন

আবিদ হোসেন, ভোমরা: সদর উপজেলার পদ্মশাখরায় নয়া ড্রিংকিং ওয়াটার লক্ষ টাকার চার দলীয় ফুটবল টুর্নামেন্টে পিডিকে মিতালি সংঘ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
মেসার্স খালিদ বেভারেজের পৃষ্ঠপোষকতায় ও কোহিনুর ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
জাতীয় দল, নাইজেরিয়ান ও ঘানার খেলোয়াড়দের সমন্বয়ে গাংনিয়া সবুজ সংঘ ও পিডিকে মিতালি সংঘের মধ্যকার ফাইনাল খেলা গোলশূন্য ড্র হলে টাইব্রেকারে পিডিকে মিতালি সংঘ ৫-৪ গোলে জয়লাভ করে।
খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন গাংনিয়া সবুজ সংঘের গোলকিপার শাওন এবং সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন পিডিকে মিতালী সংঘের মোস্তফা। খেলার রেফারি ছিলেন ইকবাল আলম বাবলু ও সহকারি রেফারি ছিলেন ইকবল কবির খান বাপ্পি এবং আবু অহিদ বাবলু।
খেলা শেষে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার প্রধান অতিথি হিসাবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে প্রাইজমানি তুলে দেন। জেলা পরিষদ সদস্য আল ফেরদাউস আলফার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, মেসার্স খালিদ বেভারেজের চেয়ারম্যান খালিদ হাসান শান্ত, ভোমরা ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি কামরুল ইসলাম, কোহিনুর ক্লাবের সভাপতি বাবুর আলি সরদার ও ভোমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসরাইল গাজী।
এসময় আরো উপস্থিত ছিলেন আলিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ, ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু, টুর্নামেন্টের সমন্বয়ক নিজাম উদ্দীন।
অনুষ্ঠানে বিজয়ী দলকে ষাট হাজার টাকা এবং বিজিত দলকে চল্লিশ হাজার টাকা প্রাইজ মানি প্রদান করা হয়। দূর-দূরান্তের হাজার হাজার দর্শক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলাটি উপভোগ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version