Site icon suprovatsatkhira.com

নির্বাচন সুষ্ঠু করতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন দেবহাটার ইউএনও

মীর খায়রুল আলম, দেবহাটা: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সুন্দর ও সুষ্ঠু পরিবেশে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামানা করে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার হাফিজ-আল-আসাদ।
বৃহস্পতিবার (২২নভেম্বর) বেলা ১২ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় তিনি বলেন, আগামী ডিসেম্বরের শেষে জাতীয় নির্বাচনকে ঘিরে কেউ কোন প্রকার অরাজকতা সৃষ্টি না করতে পারে সে ব্যাপারে আমরা কাজ করে যাচ্ছি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রত্যেক নাগরিক তার দায়িত্ব পালন করবেন। একই সাথে সাংবাদিকগণ বিশেষ দায়িত্ব পালন করবেন বলে আমরা প্রত্যাশা করছি। আপনারা সঠিক তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন। তিনি আরো বলেন, ইতোমধ্যে নির্বাচন সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন করতে মাঠে নেমেছে প্রশাসন। নির্বাচনকে কেন্দ্র করে কোন সহিংসতা করলেই কঠোর ব্যবস্থা নিতে সময় নেওয়া হবে না। সাধারণ মানুষকে সর্বোচ্চ নিরাপত্তা দিতে মাঠে থাকবে প্রশাসন।
তিনি জানান, দেবহাটায় এবার ৪০ কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। যেখানে ১৮৬ বুথ থাকবে। কেন্দ্রগুলোতে দায়িত্ব পালনকারীদের তালিকা প্রস্তুত করার কাজ চলমান রয়েছে। নির্দিষ্ট সময়ের মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেই অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এর জন্য চাই সকলের সহযোগিতা।
সভায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার হাফিজ আল আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, প্রচার সম্পাদক মোমিনুর রহমান, কার্যনির্বাহী সদস্য আবু হুরাইরা, আব্দুর রব লিটু, এসএম নাসির উদ্দীন, নির্মল কুমার মন্ডল।
উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার জসীমউদ্দীন, মৎস্য অফিসার বদরুজ্জামান, দেবহাটা থানার ওসি তদন্ত উজ্জল মৈত্র, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত নির্বাচন অফিসার আব্দুল হাই, সাংবাদিক আবু তালেব মোল্যা, আবু তালেব, সৈয়দ রেজাউল করিম বাপ্পা, দেবহাটা প্রেসক্লাবের সহ-সভাপতি রশিদুল আলম রশিদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সদস্য আজিজুল হক আরিফ, এমএ মামুন, কবির হোসেন, রুহুল আমিন, সাংবাদিক দিপঙ্কর বিশ্বাস, ডাঃ অহিদুজ্জামান প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version