Site icon suprovatsatkhira.com

নব্বই হাজারে শোভনালী ছাত্রলীগের কমিটি! বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: নব্বই হাজার টাকা নিয়ে আমাদের সমন্বয়ে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়। পরে আরও কুড়ি হাজার টাকা চান তারা। কিন্তু এই টাকা দিতে অস্বীকার করায় ছাত্রলীগের শোভনালী ইউনিয়ন কমিটি ভেঙ্গে দেওয়া হয়েছে।
সাতক্ষীরার আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক ম আসমাউল হোসাইন ও সৌরভ রায়হানের বিরুদ্ধে এই অভিযোগ এনে তাদের পদত্যাগ দাবি করেছেন শোভনালী ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ। একই সাথে তারা তাদের টাকাও ফেরত চেয়েছেন।
বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ অভিযোগ তুলে ধরেন শোভনালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তৌহিদুল ইসলাম, সম্পাদক নাসির হোসেন ও সাংগঠনিক সম্পাদক নাজমুল।
এ সময় আবু হোসাইন, আরিফুল হক, জহিরুল হক, ইমদাদুল হক ও মোনায়েমসহ কয়েকজন ছাত্রলীগ নেতা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাধারণ সম্পাদক নাসির বলেন, ৯০ হাজার টাকা নিয়ে গত ৩১ জুলাই শোভনালী ইউনিয়ন ছাত্রলীগের এক বছর মেয়াদি তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে দেন উপজেলা সভাপতি ও সম্পাদক। এরপর থেকে উপজেলা সম্পাদক নানা অছিলায় আমাদের কাছ থেকে আরও টাকা নিয়েছেন। গত ১৮ নভেম্বর উপজেলা সম্পাদক আমাদের কাছে আরও কুড়ি হাজার টাকা চান। আমরা তা দিতে অস্বীকার করি। আর এতেই ক্ষুব্ধ হয়ে শোভনালীর তৌহিদ-নাসির-নাজমুল নেতৃত্বাধীন কমিটি ভেঙ্গে দিয়ে এখলাসুর রহমানকে সভাপতি ও উৎসব বাছাড়কে সম্পাদক করে আরেকটি কমিটি গঠন করেছেন উপজেলা সভাপতি ও সম্পাদক।
সংবাদ সম্মেলনে নাসির আরও বলেন, জাতীয় নির্বাচনের আগে কোনো কমিটি গঠন অনুমোদন অথবা বিলুপ্ত করা যাবে না এই মর্মে কেন্দ্রীয় চিঠি রয়েছে। তারপরও কেবলমাত্র টাকার জন্য আমাদের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি করেছেন তারা। তাদের কাছ থেকেও টাকা আদায় করা হয়েছে বলে আমরা জানতে পেরেছি এমন অভিযোগ করেন নাসির।
তিনি বলেন, এসব ঘটনার মূল নায়ক উপজেলা সেক্রেটারি সৌরভ রায়হান। আমরা উপজেলার ওই দুই নেতার পদত্যাগ দাবি করছি। ফেরত চাই আমাদের টাকাও। একই সঙ্গে ভবিষ্যতে তারা যাতে অন্য কোনো এলাকার কমিটি গঠনের নামে টাকা আদায় করতে না পারেন সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন তৌহিদ ও নাসির।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version