Site icon suprovatsatkhira.com

দেবহাটার স্যানিটারি ইন্সপেক্টর অমলের দুর্নীতি ও অনিয়মের ঘটনায় ২য় দফায় তদন্ত সম্পন্ন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর অমল চন্দ্রের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের ঘটনায় দ্বিতীয় দফায় তদন্ত সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (৬ নভেম্বর) বেলা ১২টার দিকে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস কক্ষে এ তদন্ত হয়। এ সময় অভিযোগকারীরা তদন্ত কর্মকর্তার সম্মুখে স্যানিটারি ইন্সপেক্টর অমল চন্দ্রের দুর্নীতি ও অনিয়মের বিষয়ে বিভিন্ন তথ্য প্রমাণ উপস্থাপন করেন। একই সাথে কয়েকজন ব্যবসায়ী স্যানিটারি ইন্সপেক্টর অমলের বিরুদ্ধে লিখিত সাক্ষ্য দেন।
তদন্ত কালে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল হোসেন, সিভিল সার্জনের কার্যালয়ের ডা. জয়ন্ত সরকার, দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল লতিফ, জেলা স্যানিটারি ইন্সপেক্টর রথিন্দ্র নাথ, ইউপি সদস্য পরিতোষ বিশ্বাস, মোকলেছুর রহমান, সখিপুর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল সরদার ও ঈদগাহ হাট-বাজার দোকান ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রব লিটু।
উল্লেখ্য, গত ২৮ আগস্ট সংবাদ প্রকাশিত হলে অমল চন্দ্রের বিরুদ্ধে তিন সদস্য বিশিষ্ট তদন্ত বোর্ড গঠন করে দেন সাতক্ষীরার সিভিল সার্জন। এই বোর্ডের তদন্ত রিপোর্ট সাত কর্মদিবসের মধ্যে জমা দেওয়ার জন্য বলা হয়েছিল। সে মোতাবেক গত ১৩ অক্টোবর প্রথম দফায় তদন্ত করে কমিটি। সে সময় অভিযোগকারী ব্যবসায়ীরা তার বিরুদ্ধে পুনঃরায় তদন্তের জন্য লিখিত অভিযোগ জানালে তদন্ত কমিটি মঙ্গলবার (৬ নভেম্বর) আবারো তদন্তে আসেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version