Site icon suprovatsatkhira.com

দাকোপে অস্ত্রসহ বিএম এনার্জি প্যাকের অ্যাডমিন গ্রেফতার

খুলনা অফিস: খুলনার দাকোপ উপজেলায় অস্ত্রসহ বিএম এনার্জি প্যাক বিডি লিমিটেডের অ্যাডমিন মোল্লা মাকসুদ হাসানকে (৩৫) গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি খুলনার আড়ংঘাটা থানার রায়েরমহল পূর্বপাড়া এক নং ক্রুস রোডের বাসিন্দা এবিএম সেলিমের ছেলে। এ ব্যাপারে রোববার রাতে এসআই পলাশ কুমার দাশ দাকোপ থানায় অস্ত্রমামলা করেন। থানার উপপরিদর্শক পলাশ কুমার দাশ জানান, রোববার রাত আটটার দিকে উপজেলার পানখালি ইউনিয়নের পানখালি ফেরিঘাটের সংযোগ সড়কে মোল্লা মাকসুদ হাসানের শরীর তল্লাশি করে তার ব্যাগের ভেতর থেকে অবৈধ বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধারসহ তাকে আটক করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার আগের দিনে বেসরকারি কোম্পানি বিএম এনার্জি প্যাক বিডি লিমিটেডের অ্যাডমিন তার প্রায় ১১ জন বন্ধু নিয়ে চালনা বাজারে ঘোরাঘুরি করেন।
বিএম এনার্জির মহাব্যবস্থাপক (জিএম) মাসুদ খান মুঠোফোনে বলেন, মোল্লা মাকসুদ হাসান ওই বেসরকারি কোম্পানির অ্যাডমিন কর্মকর্তা হিসাবে কর্মরত আছেন। তিনি আরও বলেন, আমি কর্মস্থল থেকে বাইরে থাকায় এবিষয়ে কিছু বলতে পারছি না।
দাকোপ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেসরকারি ওই কোম্পানির একটি সাদা রঙের গাড়িতে মাকসুদ অবৈধ অস্ত্র বহন করার খবর শুনে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version