Site icon suprovatsatkhira.com

তালায় মা-মেয়েকে পিটিয়ে আহত

তালা প্রতিনিধি: তালায় একটি পরিবারকে বসতভিটা থেকে উচ্ছেদ করতে মা-মেয়েকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতদের তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ২০ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় উপজেলার মাগুরা ইউনিয়নের চরগ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় বৃহস্পতিবার তালা থানায় এজাহার দেওয়া হয়েছে।
সূত্র জানায়, চরগ্রামের কানু রায়ের (৬০) সাথে প্রতিবেশী কাসেম মোড়লের ছেলে মাজেদ মোড়লের জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। কানু রায়কে বসত ভিটা থেকে উচ্ছেদ করতে বিভিন্ন সময় হুমকি দিতো মাজেদ মোড়ল। এরই জের ধরে গত মঙ্গলবার বিকালে মাজেদ ও তার স্ত্রীসহ কয়েকজন কানুর বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় কানুর স্ত্রী আরতী রায় (৫০) বাঁধা দিতে গেলে তাকে পিটিয়ে আহত করে। কানুর স্ত্রী আরতীর আর্তচিৎকারে তার মেয়ে অঞ্জলী রায় মাকে বাঁচাতে এগিয়ে এলে মাজেদ গং তার শ্লীলতাহানীসহ পিটিয়ে ডান হাত ভেঙ্গে দেয়। মা মেয়ের চিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাদের উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে মাজেদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান, বিষয়টি নিয়ে একটি এজাহার দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version