Site icon suprovatsatkhira.com

তালায় ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

তালা প্রতিনিধি: তালার ডাঙ্গানলতায় ডিবি পুলিশের পরিচয় দিয়ে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা বাড়ির মালিক সাজ্জাত শেখ (৬০) ও তার স্ত্রী লিলিমা বেগম (৫৫) কে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে মারাত্মক আহত করে ঘরে রক্ষিত নগদ সাড়ে ৪ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও মোবাইল সেট লুট করে। ঘটনাটি ঘটেছে সদর ইউনিয়নের ডাঙ্গা নলতা গ্রামে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, সোমবার দিবারাত ১টার দিকে ৫/৬ জনের মুখোশধারী এক দল ডাকাত ঐ বাড়িতে হানা দেয়। ডাকাতরা প্রথমে ডিবি পুলিশের পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। এরপর দরজা খুলে বাইরে আসতেই কোন কিছু বুঝে উঠার আগেই তারা গৃহকর্তা সাজ্জাত শেখ ও তার স্ত্রী লিলিমা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে। এসময় সাজ্জাতের স্বামী পরিত্যক্তা মেয়ে শিল্পী খাতুন বাইরে এসে মা-বাবাকে ঠেকানোর চেষ্টা করলে তারা তাকেও বেদম মারপিট করে। এসময় তারা ঘরে রক্ষিত নগদ সাড়ে ৪ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও ২ টি মোবাইল সেট নিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পর তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।
তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, খবর পেয়ে জাতপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হেকমত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এটাকে ডাকাতি বলা যাবে না। জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ এ ঘটনা ঘটাতে পারে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version