Site icon suprovatsatkhira.com

ঝিকরগাছায় মাদক-সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ

বেনাপোল প্রতিনিধি: ‘পুলিশই জনতা জনতাই পুলিশ; এই শ্লোগানে যশোরের ঝিকরগাছায় মাদক-সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার মাটিকোমরা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) গোলাম রাব্বানী। উপজেলা পুলিশিং কমিটির আয়োজনে সমাবেশে সভাপতিত্ব করেন হাজীরবাগ ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, নাভারণ (খ) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জামাল আল নাসের।
সমাবেশে আরো বক্তব্য রাখেন ঝিকরগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সহ-সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ প্রমূখ।
মাটিকোমরা গ্রামের পক্ষ থেকে সমাবেশের প্রধান অতিথিকে স্মারকলিপি প্রদান করেন হাজীরবাগ ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু।
অনুষ্ঠানে বক্তারা গত ৮ নভেম্বর মাটিকোমরা ট্রাজিডির বিষয়টিকে সামনে এনে পুরুষ শূন্য গ্রামটিতে সকল পুরুষদেরকে এলাকায় ফিরে আসার আহবান জানানো হয় এবং প্রকৃত দোষীকে সুষ্ঠু তদন্ত করে আইনের আওতায় আনা হবে বলে জানান অতিথিবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version