Site icon suprovatsatkhira.com

জেলা জাতীয় পার্টির সংবাদ সম্মেলন: আসন্ন নির্বাচনে সাতক্ষীরা-৪ আসনে প্রার্থী হচ্ছেন এইচএম এরশাদ

এসএম নাহিদ হাসান: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সাতক্ষীরা-৪ আসন থেকে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৬টায় সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দলের পক্ষে এ ঘোষণা দেওয়া হয়।
এ সময় জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন বলেন, বুধবার (৭ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব রুহুল আমীন হাওলাদার টেলিফোন করে সাতক্ষীরা-৪ আসনে এইচএম এরশাদের নির্বাচনে অংশগ্রহণের আগ্রহের কথা আমাকে জানান।
তিনি রুহুল আমীন হাওলাদারের উদ্ধৃতি দিয়ে আরও বলেন, ‘পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালিগঞ্জ আংশিক) আসনে প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন’।
আজহার হোসেন আরও বলেন, এর আগেও পার্টির চেয়ারম্যান আমাকে ফোনে বলেছিলেন আমি সাতক্ষীরা-৪ আসন থেকে নির্বাচন করতে চাই। জাপা চেয়ারম্যান রংপুরের পর সাতক্ষীরাকে তার রাজনীতির পূণ্যভূমি মনে করেন।
এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আজহার হোসেন বলেন, আমরা জেলার সব আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের নামের তালিকা কেন্দ্রে পাঠিয়েছি। এখানে জাতীয় পার্টির অনেক হেভিওয়েট প্রার্থী রয়েছে। আমরা অন্য আসনের ব্যাপারেও আশাবাদী। এদিকে পার্টির চেয়ারম্যান দ্রুতই তার নির্বাচনী এলাকা সফর করবেন বলেও জানান তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা জাপার সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, সদর উপজেলা জাপার সম্পাদক আনোয়ার জাহিদ তপন, দলের যুগ্ম সম্পাদক দুররুল হুদা লালু, জেলা ছাত্র সমাজ সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আলম আল রাজি রাজ, জেলা ছাত্র সমাজের সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান সুমন, সদর উপজেলা ছাত্র সমাজের সভাপতি রকি, সাধারণ সম্পাদক পাভেল প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version