Site icon suprovatsatkhira.com

জামিনে মুক্তি পেয়েই দলীয় মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুল ইসলাম হাবিব

ডেস্ক রিপোর্ট: বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক, সাতক্ষীরা জেলা শাখার সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব ১৬ মামলায় কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন। শুক্রবার (১৬ নভেম্বর) সকাল ৮টার দিকে সাতক্ষীরা জেলা কারাগার থেকে তিনি মুক্তি পান।
কারামুক্ত হয়েই বিকেলে ছুটে যান বিএনপির পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন পত্র জমা দিতে। বিকেল সাড়ে ৪টার দিকে তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে দলের সিনিয়র যুগ্ম মহা সচিব রুহুল কবির রিজভীর নিকট মনোনয়ন পত্র জমা দেন।
বিএনপি নেতা হাবিবের বিরুদ্ধে বিএনপি নেতা আলতাফ হত্যা, মৎস্যজীবী দল নেতা আমান হত্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা, চাঁদাবাজি ও নাশকতার অভিযোগে ১৬টি মামলা রয়েছে। এসকল মামলায় গত ৬ অক্টোবর আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলে পাঠানোর নির্দেশ দেন।
কারাগারে থাকা অবস্থায় গত সোমবার (১২ নভেম্বর) দুপুরে রাজধানীর নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে হাবিবুল ইসলামের সহধর্মিনী অ্যাডভোকেট শাহানারা পারভীন বকুল সাতক্ষীরা-১ আসন থেকে আসন্ন সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version