Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে প্রতারকের হাত থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন

শেখ শাওন আহমেদ সোহাগ, কালিগঞ্জ: কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবে জায়গা জমি সংক্রান্তে এক ব্যক্তি সংবাদ সম্মেলন করেছেন। উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সুহিলপুর গ্রামের দিলীপ মন্ডলের ছেলে শ্যামল কুমার মন্ডল সম্মেলনে উল্লেখ করেন, কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়নের সুহিলপুর গ্রামের মৃত ভগবান রায়ের ছেলে সুধীর মন্ডল ওরফে সেবানন্দ রায় একজন প্রতারক। অপরদিকে আমার পিতা দিলীপ কুমার মন্ডল (৭৬) নিরীহ প্রবীণ মানুষ। আমি নিজে, আমার পিতা ও কাকাগণ সেবানন্দ রায়ের পিতা ও ভাইদের নিকট থেকে গত ০৯.০৩.১৯৭০ তারিখে ১০৪৮নং দলিলে, ২০.১১.১৯৮২ তারিখে ৮২৬৮ নং দলিলে, ১৩.০৭.১৯৯৩ তারিখে ৩৬৩৬নং দলিলে এবং ০৯.০২.১৯৯৪ তারিখে ৭২৯ ও ৭৩০ নং রেজিস্ট্রি দলিলমূলে মোট ৭০ শতক জমি প্রাপ্ত হই। পরবর্তীতে কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে মিস ৬১৩/২০১৪ (খ-তফসিল), মিস ৯৩১/১৩-১৪, মিস ৯৩২/১৩-১৪ ও মিস ১৬৯০/১৫-১৬ নং নামজারী কেসে আর.এস. খারিজ মতে ৫৭৬, ৫৪৮, ৫৪৯ ও ৬৩৮ নং খতিয়ানে রেকর্ড করে দীর্ঘদিন যাবৎ শান্তিপূর্ণভাবে ভোগদখল করে আসছি। কিন্তু সুধীর মন্ডল ওরফে সেবানন্দ রায় ও তার পিতা ভগবান রায়ের বিক্রি করা সম্পত্তির বিষয়টি গোপন করে মিথ্যা ও প্রতারণার আশ্রয় নিয়ে সম্প্রতি সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে সেবানন্দ রায় নিজেকে সৎ ও অসহায় ব্যক্তি হিসেবে পরিচয় দিয়ে সম্পূর্ণ পরিকল্পিত ভাবে আমাদের ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মানসম্মান ক্ষুন্ন করেছেন।
মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে লিখিত বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও জানান, গত ১২ নভেম্বর বিকেল ৫টার দিকে প্রতারক সেবানন্দ রায় আমাদের মারপিট করে বসতবাড়ি ও জমিজায়গা দখল করে নেবে এবং মিথ্যা মামলায় জড়াবে বলে হুমকি প্রদর্শন করেছেন। হুমকির প্রেক্ষিতে আমি এবং পরিবারের সকল সদস্য ভীতসন্ত্রস্ত অবস্থায় চরম নিরাপত্তাহীনতায় দিনযাপন করছি। যার প্রেক্ষিতে নিজের এবং পরিবারের নিরাপত্তা চেয়ে কালিগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছি।
এমনতাবস্থায় আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতারক সুধীর মন্ডল ওরফে সেবানন্দ রায় এর কর্মকা- সম্পর্কে তদন্তপূর্বক প্রকৃত সত্য উদঘাটনসহ নিজের ও পরিবারের সকলের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।
সংবাদ সম্মেলনে স্থানীয় সমাজসেবক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শান্তি চক্রবর্তীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version