Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে তফসিলকে স্বাগত জানিয়ে ও নৌকার পক্ষে ভোট চেয়ে মোটর সাইকেল র‌্যালি

কালিগঞ্জ প্রতিনিধি: আসন্ন একাদশ সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে ও নৌকার পক্ষে ভোট চেয়ে কালিগঞ্জে বিশাল মোটর সাইকেল র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১০ নভেম্বর) বিকেলে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবলীগ নেতা নাজমুল আহসানের নেতৃত্বে পাউখালি মোড় থেকে কয়েকশ মোটর সাইকেল নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার বিভিন্ন স্থান পরিভ্রমণ এবং নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে পথসভা করেন। এসব স্থানে নাজমুল আহসান বলেন, বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে অন্য কোন সরকারের আমলে তা কখনও হয়নি। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী ২৩ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
তিনি আরও বলেন, শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার পক্ষে সকলকে কাজ করতে হবে। মটর সাইকেল র‌্যালি ও পথসভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের (একাংশ) আহবায়ক সালাহউদ্দিন আহমেদ, যুগ্ম আহবায়ক শহিদুজ্জামান তুহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিএম সিরাজুল ইসলাম, কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগের (একাংশ) আহবায়ক কাহারুল ইসলাম, বিষ্ণপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক সিদ্দিকুর রহমান, রতনপুর ইউনিয়ন আহবায়ক মাসুম বিল্লাহ সুজন, ধলবাড়িয়া ইউনিয়ন আহবায়ক আমিনুর রহমান, চাম্পাফুল ইউনিয়ন আহবায়ক তারিকুল ইসলাম তারিক প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version