Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় হেলমেট বাহিনীর হামলায় আহত ২, আতংক!

ডেস্ক রিপোর্ট: কলারোয়ায় মানকি টুপি ও হেলমেট বাহিনীর হামলায় দুইজন মারাত্মক আহত হয়েছে।
বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলা সদরের প্রাণকেন্দ্র কলারোয়া বাসস্ট্যান্ড এলাকায় সোনালী ব্যাংক-ইসলামী ব্যাংকের সামনে ও পলাশ সিনেমা হল মোড়ে পৃথক এ হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন- কলারোয়া পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আখলাকুর রহমান শেলী ও ছাত্রদলের সহ-সভাপতি শাহিনুর রহমান। এদের মধ্যে আখলাকুর রহমান শেলী কলারোয়ায় সুপারস্টার বাল্ব কোম্পানির ডিলার।
প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৬টার দিকে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন শেলী। তখন অচেনা এক যুবক জরুরী প্রয়োজনের কথা বলে তাকে দোকানের বাইরে আসতে অনুরোধ করেন। তিনি দোকানের বাইরে যাওয়া মাত্রই ওই যুবক তাকে কিল-থাপ্পর-ঘুষি মারতে থাকে। এ সময় চিৎকার শুনে আশপাশের দোকানদাররা ছুটে আসে। তখন মুহূর্তের মধ্যে ৫-৭টি মোটরসাইকেলে মানকি টুপি ও হেলমেট পরে ১০-১২জন ব্যক্তি হকিস্টিক দিয়ে বেধড়ক পেটাতে থাকে শেলীকে। তখন তিনি ছুটে পালানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা সোনালী ব্যাংকের সামনের রাস্তার গলি পর্যন্ত গিয়ে তাকে দ্বিতীয় দফায় পেটাতে থাকে। এ সময় লোকজন জড়ো হয়ে গেলে দুর্বৃত্তরা মোটরসাইকেল যোগে দ্রুত স্থান ত্যাগ করে। হঠাৎ এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা হতভম্ব হয়ে পড়েন। গুরুতর আহতাবস্থায় তাৎক্ষণিক তাকে কলারোয়া হাসপাতালে নেয়া হয়। পরে আহত শেলীকে চিকিৎসার জন্য সাতক্ষীরায় নেয়া হয়েছে বলে জানান তারা।
অপরদিকে, পলাশ সিনেমা হল মোড় এলাকায় ছাত্রদলের সহ-সভাপতি শাহিনকেও অনুরূপভাবে মানকি টুপি ও হেলমেট পরিহিত দুর্বৃত্তরা লাঠিসোটা দিয়ে মারপিট করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।
আহত আখলাকুর রহমান শেলী জানান, ‘চিকিৎসার পরে একটু সুস্থ হলে থানায় অভিযোগ দায়ের করা হবে।’
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মারুফ আহম্মদ জানান, ঘটনাটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version