Site icon suprovatsatkhira.com

কলাগাছের পাতা খাওয়ায় ছাগলের পা ত্রি-খণ্ডিত করে দিলেন পাষাণ্ড শিক্ষক!

ডেস্ক রিপোর্ট: রাস্তার ধারে সরকারি জমিতে লাগানো কলা গাছের পাতা খাওয়ায় পাষাণ্ড এক শিক্ষক ও তার ছেলে ছাগলের বাচ্চা (চার মাস বয়স) কে পিটিয়ে তার পিছনের পা ত্রি-খণ্ডিত করে দিয়েছে। রোববার বিকাল তিনটার দিকে সাতক্ষীরা জেলা শহরের পুরাতন সাতক্ষীরা ঘোষপাড়া গ্রামে অমানবিক এ ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, পুরাতন সাতক্ষীরার ঘোষপাড়া এলাকার স্কুল শিক্ষক আলী আকবর বাড়ির পাশে রাস্তার ধারে সরকারি জমিতে কলাগাছ রোপণ করেছিলেন। রোববার বিকালে পার্শ্ববর্তী আকবর আলীর একটি ছাগলের বাচ্চা ওই কলা গাছের একটি পাতা খেয়ে ফেলে। আর এই অপরাধে শিক্ষক আলী আকবর (অবসরপ্রাপ্ত) ও তার ছেলে কাজল ছাগলটিকে ধরে পিটিয়ে তার পিছনের একটি পা ভেঙে তিন খন্ড করে দিয়েছে। পরে ছাগলের মালিক জানতে পেরে ছাগলের বাচ্চাটি উদ্ধার করেন।
ছাগলের মালিক আকবর আলী জানান, ছাগলের বাচ্চাটির পা খণ্ড খণ্ড হয়ে গেছে। চটা দিয়ে বেঁধেও রাখা যাচ্ছে না। আমি এর বিচার চাই।
এ ব্যাপারে টাউন শ্রিপুর হাইস্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক আলী আকবর বলেন, ‘রাস্তার ধারে আমার মালিকানাধীন কলাগাছের বাগানে দু’টি ছাগল এসে কলার পাতা খাচ্ছিলো। ছাগল দু’টি লাঠি দিয়ে তাড়িয়ে দেওয়া হয়েছে মাত্র। তবে এতে ছাগলের পা ভেঙে যাওয়ার কথা নয়।’

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version