Site icon suprovatsatkhira.com

এসপি হলেন পাইকগাছার কৃতি সন্তান তারিকুল ও মনিরা

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছার দুই কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি লাভ করেছে।
বুধবার (৭ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম উজ্জ্বল ও মনিরা সুলতানা শিমুল এর পদোন্নতির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
তারিকুল ইসলাম উজ্জ্বল বর্তমানে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে কর্মরত রয়েছেন। তিনি উপজেলার রাড়–লী ইউনিয়নের বাঁকা ভবানীপুর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল কালাম আজাদের ছেলে। মাতা আকলিমা আজাদ। ৪ ভাই ও ১ বোনের মধ্যে তারিকুল ৪র্থ। ৫ ভাই-বোনের মধ্যে ৩ জন বিসিএস কর্মকর্তা। তারিকুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স পাস করে ২০০৬ সালে বিসিএস ২৫তম ক্যাডার কর্মকর্তা হিসেবে এএসপি পদে পুলিশে যোগদান করেন। এর আগে তিনি শিক্ষা ক্যাডারে সরকারি কলেজে কর্মরত ছিলেন।
অপরদিকে মনিরা সুলতানা শিমুল বর্তমানে খুলনা মেট্রোপলিটনের এডিসিসিটিএমজি হিসেবে কর্মরত রয়েছেন। তিনি উপজেলার কপিলমুনি ইউনিয়নের প্রতাপকাটি গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল মান্নান সরদারের মেয়ে। মাতা মৃত মজিদা খাতুন। ৪ ভাই ও ৪ বোনের মধ্যে মনিরা সকলের ছোট। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স পাস করে ২৫তম বিসিএস ক্যাডারে এএসপি হিসেবে পুলিশে যোগদান করেন। মনিরার স্বামী একজন ব্যাংক কর্মকর্তা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version