Site icon suprovatsatkhira.com

উন্নত দেশ গড়তে সরকারের ধারাবাহিকতা রক্ষার আহবান ডা. রুহুল হকের

dav

শাহিনুর রহমান, নলতা (কালিগঞ্জ): কালিগঞ্জে সরকারের ১০ বছরের উন্নয়ন ও সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৫ নভেম্বর) বিকেল ৪টায় নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ মাঠে জেলা তথ্য অফিস এই আলোচনা সভার আয়োজন করে।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি।
তিনি বলেন, বর্তমান সরকারের টানা ১০ বছরে সাতক্ষীরায় মেডিকেল কলেজ, নলতায় আইএইচটি ও ম্যাটস প্রতিষ্ঠাকরণ, সাতক্ষীরা বাইপাস সড়ক নির্মাণ, ভোমরা বন্দর উন্নয়ন, দেবহাটা উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনাসহ সারাদেশে বিদ্যুতের বৈপ্লবিক পরিবর্তন সম্ভব হয়েছে। এছাড়া একযোগে রেজিস্টার প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ, প্রতিটি উপজেলায় ১টি করে হাইস্কুল ও ১টি করে কলেজ সরকারিকরণ, কমিউনিটি ক্লিনিকসহ চিকিৎসা ব্যবস্থায়ও নানা উন্নয়নের পাশাপাশি আন্তর্জাতিক পুরস্কার অর্জিত হয়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ, আশাশুনিতে কয়েকটি ব্রিজ নির্মাণসহ যোগাযোগ ব্যবস্থা, কৃষি, তথ্য ও প্রযুক্তি, শিক্ষা, মৎস্য তথা নানামুখী উন্নয়ন আজ মানুষের চোখে দৃশ্যমান।
রুহুল হক এমপি বলেন, এতসব উন্নয়ন সম্ভব হয়েছে কারণ সরকারের ধারাবাহিকতা ছিল। তাই আগামীতে উন্নত দেশ গড়তে এই ধারাবাহিকতা রক্ষার আহবান জানান তিনি।
জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান মো. এনামুল হোসেন ছোট, নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফায়েল আহমেদ প্রমুখ।
শুরুতে বর্তমান সরকারের বিগত ১০ বছরের নানামুখী উন্নয়ন ও সাফল্য অর্জনের কথা উল্লেখপূর্বক স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো. মোজাম্মেল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহীন, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজ-আল-আসাদ, থানা অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান, জেলা পরিষদ সদস্য এস এম আসাদুর রহমান সেলিম, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ বিশ্বাস, চেয়ারম্যান মোজাম্মেল হক, প্রাক্তন চেয়ারম্যান আব্দুল লতিফ মোড়ল প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version