Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে সমবায় দিবস পালিত

Exif_JPEG_420

আশাশুনি প্রতিনিধি: ‘সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি’ এ শ্লোগানে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে আশাশুনিতে পালিত হয়েছে জাতীয় সমবায় দিবস।
রবিবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও সমবায় অধিদফতরের আয়োজনে এতিমদের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দিবসটির আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সমবায় কর্মকর্র্তা আনছারুল আজাদ।
‘বর্তমান সরকারের চিন্তাধারা, সমবায়ের মাধ্যমে উন্নয়ন করা’ এই আলোকে বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্র্তা এসএম আজিজুল হক, জাতীয় মৎস্যজীবী সমবায় সমিতির কেন্দ্রীয় সহসভাপতি মোল্যা রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, সমবায় প্রদর্শক সন্ন্যাসী মন্ডল, বুশরা বুধহাটা সার্বিক গ্রামোন্নয়ন সমবায় সমিতির সভাপতি ইয়াছিন আলী, গাইয়াখালী সূূর্য্যমূখী সঞ্চয় ও ঋণদান সর্বিক সমবায় সমিতির সভাপতি সমিরণ বাইন, ধান্যহাটি কৃষি ও মৎস্য্যজীবী সার্বিক সমবায় সমিতির সভাপতি বিপ্লব মজুমদার, আস্থা সার্বিক গ্রামোন্নয়ন সমবায় সমিতির সভাপতি মিজানুর রহমান প্রমুখ।
সভায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পে সফলতা অর্জন করায় ১৭ টি সমিতিকে ক্রেস্ট প্রদান করা হয়।
এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এতিমদের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের আলোচনাস্থলে গিয়ে শেষ হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version