Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন, আব্দুল আলিম মোল্যা ও দিপংকর কুমার সরকার, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, আ’লীগ নেতা রফিকুল ইসলাম মোল্যা, অধ্যাপক তৃপ্তিরঞ্জন সাহাসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি ও ইটভাটা মালিকগণ।
সভায় ১৬ ডিসেম্বর ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের সূচনা, সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, ৮ টায় স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পণ, ৯ টায় শিক্ষার্থীদের সমাবেশ ও ক্রীড়ানুষ্ঠান, সাড়ে ১১ টায় মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা, ১২ টায় চলচিত্র প্রদর্শনী, বাদ জোহর মসজিদ ও সুবিধামত সময়ে মন্দির ও গীর্জায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা, ১ টা ৩০ মিনিটে হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাদ্য পরিবেশন, ৩ টায় মহিলাদের আলোচনা সভা, সাড়ে ৩ টায় প্রীতি ফুটবল, সন্ধ্যা ৬ টায় আলোচনা সভা ও সাড়ে ৬ টায় সাংস্কৃতিক অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেওয়া হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version