Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে জেলহত্যা দিবসে শোক র‌্যালি ও আলোচনা

সমীর রায়, আশাশুনি: ঐতিহাসিক জেলহত্যা দিবসে মুক্তিযুদ্ধের বীর সেনানী ইতিহাসের চার মহানায়কের প্রতি বিন¤্র শ্রদ্ধায় আশাশুনিতে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৩ নভেম্বর) সকালে উপজেলা কৃষকলীগ কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চুর উপস্থাপনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক জগদীশ সানা, কৃষকলীগের জেলা সহসভাপতি সুবোধ চক্রবর্তী, আশাশুনি শাখার সভাপতি স ম সেলিম রেজা সেলিম, সেক্রেটারি মতিলাল সরকার, যুবলীগের সাধারণ সম্পাদক মহিতুর রহমান, যুবলীগ নেতা এমএম সাহেব আলী, ছাত্রলীগের সভাপতি আসমাইল হুসাইন প্রমুখ।
বক্তারা বলেন, সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমেদ, এএইচএম কামরুজ্জামান ও ক্যাপ্টেন মুনসুর আলী ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত সহযোদ্ধা। দেশ ও রাষ্ট্রনায়কের প্রতি অগাধ আস্থা এবং বিশ্বাস রক্ষার্থে তারা বুলেটের সামনেও মাথানত করেননি। তাই জেলের ভেতরে ষড়যন্ত্রকারীরা তাদের কাপুরোষচিতভাবে হত্যা করে। বক্তারা দেশপ্রেমিক জাতীয় ৪ নেতাকে হত্যার পরিকল্পনাকারীদের বিচার কার্যকর করে জাতিকে কলঙ্কমুক্ত করার দাবি জানান।
এরআগে সকালে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে মাল্যদান করা হয় এবং একটি শোক র‌্যালি কৃষকলীগ কার্যালয় থেকে বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version