Site icon suprovatsatkhira.com

আদর্শ বন্ধু ফাউন্ডেশনের সহযোগিতায় হারানো ছেলেকে খুঁজে পেলো পরিবার

আব্দুস সামাদ, নওয়াপাড়া (দেবহাটা): দেবহাটায় নবগঠিত আদর্শ বন্ধু ফাউন্ডেশনের সহযোগিতায় হারানো প্রতিবন্ধী ছেলেকে খুঁজে পেলো তার পরিবার। কিছুদিন আগে নিখোঁজ হয় আল আমিন (২৩)। সে খুলনার লবণচরার জিন্নাহ পাড়ার ২য় গলির বাসিন্দা আশরাফ আলীর ছেলে। নিখোঁজের পর ১০ নভেম্বর লবণচরা থানায় ৪৩২ নং একটি সাধারণ ডায়েরী করে তার পরিবার। সে নিখোঁজ হওয়ার পর দেবহাটার নাংলা গ্রামের হানিফ আলীর বাড়িতে আশ্রয় নেয়। সে নিজের পরিচয় দিতে পারছিল না। আর তাই স্থানীয় হানিফ আলী তাকে নিজের সন্তানের মত লালন পালন করতে থাকেন।
এদিকে আল-আমিন এলাকার যুবকদের সাথে বন্ধুত্ব গড়ে তুলে খেলাধুলা আনন্দে সকলের মন জয় করে নেয়। কিন্তু কয়েকদিন আগে নওয়াপাড়া আদর্শ বন্ধু ফাউন্ডেশনের ফেসবুক পেজে দেওয়া পোস্ট দেখে আল-আমিনকে চিনতে পারে তার স্বজনরা। মোবাইল ফোনে যোগাযোগ করেন তারা। অবশেষে শনিবার সকাল ১১টার দিকে আল-আমিনের পরিবার নওয়াপাড়া বন্ধু ফাউন্ডেশনের সদস্যদের নিয়ে হানিফের বাড়িতে হাজির হন। এসময় আল-আমিনের বোন রাশিদা বেগমসহ অন্য আতœীয় স্বজনের উপস্থিতিতে তাকে ফিরিয়ে দেওয়া হয়।
এসময় আদর্শ বন্ধু ফাউন্ডেশনের ঢাকা বিভাগীয় আহবায়ক শেখ বিল্লাল হোসেন, দেবহাটা সভাপতি আজিজুল হাকিম, প্রচার সম্পাদক আব্দুল্লাহ, নওয়াপাড়া ইউনিয়ন সভাপতি রবিউল ইসলাম, সাইফুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুল আলিম, নুরুজ্জামান উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version