Site icon suprovatsatkhira.com

আগ্নেয়াস্ত্র লাইসেন্স নবায়নের আহবান

সাতক্ষীরা জেলার সকল বৈধ আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীকে আগ্নেয়াস্ত্র লাইসেন্স প্রদান, নবায়ন ও ব্যবহার নীতিমালা ২০১৬ এর ৩০নং অনুচ্ছেদ অনুযায়ী আগ্নেয়াস্ত্র লাইসেন্স নবায়নের আহবান জানানো হয়েছে।
লাইসেন্স নবায়নের জন্য সরকার নির্ধারিত ফি এবং ১৫% ভ্যাট নির্ধারিত চালানের মাধ্যমে সোনালী ব্যাংক লিমিটেড, সাতক্ষীরা শাখায় জমা প্রদান পূর্বক চালানের মূল কপি, লাইসেন্স, অস্ত্র ও গোলাবারুদসহ (অস্ত্র থানায় বা বৈধ আর্মস ডিলারের নিকট জমা থাকলে হালনাগাদ জমার রশিদ) নির্ধারিত ফরমে আবেদনসহ ধার্যকৃত তারিখ ও স্থানে অফিস চলাকালীন সময়ে উপস্থিত হয়ে লাইসেন্স নবায়ন করতে হবে।
জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামাল স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জেলা প্রশাসকের কার্যালয়ের ৩০৯নং কক্ষে উপস্থিত হয়ে আশাশুনি থানার লাইসেন্সধারীরা ২৫ নভেম্বর, কালিগঞ্জ থানার ২৬ নভেম্বর, শ্যামনগর থানার ২৭ নভেম্বর, দেবহাটা থানার ২৯ নভেম্বর, কলারোয়া থানার ৩ ডিসেম্বর, তালা ও পাটকেলঘাটা থানার ১০ ডিসেম্বর, সাতক্ষীরা সদর থানার লাইসেন্সধারীরা ১১ ডিসেম্বর বন্দুক ও শটগানের লাইসেন্স নবায়ন করতে পারবেন। এছাড়া সকল থানার পিস্তল/ রিভলবারের লাইসেন্সধারীরা ১২ ও ১৩ ডিসেম্বর জেলা প্রশাসকের কার্যালয়ের ৩১১নং কক্ষে উপস্থিত হয়ে লাইসেন্স নবায়ন করতে পারবেন। প্রেস বিজ্ঞপ্তি

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version