Site icon suprovatsatkhira.com

আওয়ামী লীগ-১৪, বিএনপি-২ ও জাতীয় পার্টি-২: খুলনা-৬ আসনে আ’লীগ, বিএনপি ও জাপা’র ১৮ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

পাইকগাছা ব্যুরো: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) থেকে সোমবার পর্যন্ত বৃহৎ ৩টি দল থেকে ১৮ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। যার মধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগের ১৪, বিএনপির ২ ও জাতীয় পার্টি থেকে ২ জন মনোনয়ন সংগ্রহ করেছেন।
আওয়ামী লীগের প্রার্থীরা হলেন বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট শেখ নূরুল হক, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব আলী সানা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান বাবু, কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার মাহবুবর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ শেখ শহীদ উল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান রশীদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার প্রেম কুমার মন্ডল, বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ মাওলা, কেন্দ্রীয় ওলামা লীগ নেতা আলমগীর হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম ও কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাহারুল ইসলাম।
বিএনপি থেকে যে ২ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন তারা হলেন খুলনা জেলা সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক।
জাতীয় পার্টি থেকে যে ২ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন তারা হলেন, জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু ও উপজেলা আহবায়ক মোস্তফা কামাল জাহাঙ্গীর।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version