Site icon suprovatsatkhira.com

অ্যাড. মনিরের মনোনয়নের দাবিতে ঝিকরগাছায় মানববন্ধন

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা: যশোর-২ আসনে ফের বর্তমান সংসদ অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনিরকে মনোনয়ন দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন দলীয় নেতাকর্মীরা। মঙ্গলবার ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির এখানকার মাটি ও মানুষের সাথে জড়িয়ে রয়েছেন। তার মনোনয়ন নিশ্চিত করতে হবে। তিনি একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তার নেতৃত্বে আমরা ঝিকরগাছা উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সকল নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ আছি।
নেতৃবৃন্দ আরো বলেন, আমাদের আসনে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে আমরা এবং আমাদের সংগঠনের কোনো নেতৃবৃন্দ তাকে চিনি না। তিনি কোনোদিন রাজনীতি করেছেন কিনা আমাদের জানা নেই। এ সময় আসনটিতে মনোনয়ন পরিবর্তন করে বর্তমান সংসদ সদস্যকে দেওয়ার জন্য জননেত্রী শেখ প্রতি অনুরোধ জানানো হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, সাবেক দপ্তর সম্পাদক শাহিন-উল-কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবীর, নাভারণ ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যান শাহজাহান আলী, মাগুরা ইউনিয়ন সভাপতি আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক ফজলুর রহমান, শিমুলিয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, গদখালী ইউনিয়ন সভাপতি শাহাজাহান মোড়ল, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, ঝিকরগাছা ইউনিয়ন সাধারণ সম্পাদক শফিকুর রহমান, পানিসারা ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল কাদের, আওয়ামী লীগ নেতা মীর বাবরজান বরুণ, নির্বাসখোলা ইউনিয়ন সভাপতি মাস্টার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান নজরুল ইসলাম, প্রচার সম্পাদক সাংবাদিক আলমগীর হোসেন, হাজিরবাগ ইউনিয়ন সাধারণ সম্পাদক বজলুর রহমান, ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, বাঁকড়া ইউনিয়ন সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মাস্টার হেলাল উদ্দীন, শংকরপুর ইউনিয়ন সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক আদম সফিউল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শাহাজান আলী, মুক্তিযোদ্ধা আব্দুর রব, আওয়ামী লীগ নেতা আলী শাহ্, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ইলিয়াস মাহমুদ, পৌর আহ্বায়ক একরামুল হক, যুগ্ম-আহ্বায়ক আলিমুল মৃধাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version