Site icon suprovatsatkhira.com

অনিয়মতান্ত্রিক কার্যক্রম চালাচ্ছেন চাম্পাফুল আপ্রচ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক

বাপ্পী সরকার, চাম্পাফুল (কালিগঞ্জ): কালিগঞ্জ উপজেলার চাম্পাফুলে আদালতের নির্দেশনা অমান্য করে প্রধান শিক্ষক অনিয়মতান্ত্রিকভাবে বিদ্যালয়ের সকল কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
সূত্র জানায়, প্রধান শিক্ষক আ: হাকিমের নিয়োগ জটিলতা ও ত্রুটিপূর্ণ হওয়ার কারণে হাইকোর্ট ৬ নভেম্বর বিদ্যালয়ের সমস্ত কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেন। কিন্ত ম্যানেজিং কমিটির সহযোগিতায় আদালতের নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তার নিজের স্বার্থ উদ্ধারের উদ্দেশ্যে সস্পূর্ণ বেআইনীভাবে বিদ্যাপীঠের সকল কার্যক্রম বহুল তবিয়তে চালিয়ে যাওয়ার চেষ্টা করছেন। শিক্ষকবৃন্দ বৈধতা নিয়ে প্রধান শিক্ষকের নিকট জানতে চাইলে তিনি রাগান্বিতভাবে জানান, আমি প্রধান শিক্ষক। কারো কাছে জবাবদিহি করতে বাধ্য নই। অপরদিকে বিদ্যাপীঠে অনুষ্ঠিত হয়ে গেছে পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষা। যার কেন্দ্র সচীব হিসাবে প্রতিদিনের উপস্থিতির রেজিস্টারে স্বাক্ষর করেছেন তিনি। শুধু তাই নয় শিক্ষক হাজিরাসহ অফিসিয়াল সকল কার্যক্রম পরিচালনা ও স্বাক্ষর করছেন তিনি।
এ বিষয়ে তিনি সাংবাদিকদের বলেন, মামলা তো প্রধান শিক্ষককে নিয়ে হয়নি। মামলার বাদি আবুল কালাম এবং বিবাদি স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি। আমি তো ঠিকমত বেতন পাচ্ছি। আমার যদি বৈধতা না থাকতো তাহলে ডিজি অফিসিয়ালভাবে চিঠি পাঠাতেন। আমি অফিসিয়ালভাবে চিঠি পেলে তখন দেখব আমার কি করা উচিৎ।
এলাকার সচেতন মহল ও অভিভাবকবৃন্দ বিষয়টি সঠিক বিবেচনা সাপক্ষে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version