Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা স্টেডিয়ামে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হচ্ছে আজ

ডেস্ক রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের গৃহীত উন্নয়ন কর্যক্রম প্রান্তিক পর্যায়ে তুলে ধরার পাশাপাশি জনগণকে সরকারের উন্নয়ন কাজের সাথে সম্পৃক্ত করার লক্ষ্যে সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে আজ থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ৪র্থ উন্নয়ন মেলা।
বৃহস্পতিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় দেশের সকল জেলা ও উপজেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাতক্ষীরায় উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব রওনক মাহমুদ। সভাপতিত্ব করবেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন।
জেলা প্রশাসন সূত্র জানায়, মেলার প্রথম দিন বৃহস্পতিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় সাতক্ষীরা সরকারি বালিকা বিদ্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি, সাতক্ষীরা স্টেডিয়ামে বেলা ১২টায় রচনা প্রতিযোগিতা ও বিকাল ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হবে। মেলার ২য় দিন সকাল ১০টায় জেলা স্টেডিয়ামে সেমিনার, বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমিতে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা এবং বিকাল ৪টায় সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হবে। মেলার ৩য় দিন সকাল ৯টায় জেলা শিল্পকলা একাডেমিতে চিত্রাংকন প্রতিযোগিতা এবং বিকাল ৩টায় জেলা স্টেডিয়ামে মেলার সমাপনী, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হবে। মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version