Site icon suprovatsatkhira.com

সদর উপজেলার সকল ইউনিটের দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময়: নৌকা প্রতীককে বিজয়ী করার প্রতিজ্ঞায় ভেদাভেদ ভুলে মাঠে নামতে হবে- এমপি রবি

এস.এম নাহিদ হাসান: সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেছেন, এলাকায় কাজ করেছি বলেই মানুষের ভালবাসা পেয়েছি। আমি ২০১৪ সালে সংসদ নির্বাচিত হয়ে আমার নির্বাচিত এলাকা ও এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিনিয়ত কাজ করেছি। সেই কাজের ফল হিসেবে আমি পেয়েছি গভীর ভালবাসা। যে ভালবাসা আমার সামনের দিকে এগিয়ে চলতে সাহস যোগাবে। উপজেলার ১৪টি ইউনিয়ের ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরে উঠান বৈঠকের মাধ্যমে মানুষের মনের কথা জানার চেষ্টা করেছি। সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করেছি। প্রত্যেক ওয়ার্ডে সোলার লাইট স্থাপন করেছি, অগ্রাধিকার ভিত্তিতে স্কুল কলেজের ভবন নির্মাণ, মসজিদ, মন্দির সংস্কার, রাস্তা-ঘাট তৈরি করেছি।
তিনি আরও বলেন, আমি যদি নমিনেশন নাও পাই, তাতে আমার কোন দুঃখ নেই। আমি এতেই খুশি যে সাতক্ষীরার মানুষের মধ্যে উন্নয়নের মাধ্যমে বঙ্গবন্ধুর নৌকা প্রতীকের উপর আস্থা আনতে পেরেছি। যারা আমাকে নিয়ে বিগত সময়ে বিরোধিতা করেছে এখনও করছে তাদের বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই। আমি প্রতিহিংসার রাজনীতি করি না। আমি দল, জননেত্রী শেখ হাসিনা ও এলাকার মানুষকে ভালবেসে ও উন্নয়নের জন্য সব কিছু ভুলে গেছি। আমি আপনাদের কাছে দোয়া চাই। আপনারাই আওয়ামী লীগের প্রাণ। আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসানোর প্রতিজ্ঞা করে আমাদের মাঠে নামতে হবে।
সকল দ্বন্দ্ব ও ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত হবে। কোন অপশক্তি আমাদের আমাদের বিজয় রুখতে পারবে না। ভোটের আগে সাধারণ জনগণকে বোঝাতে হবে মুক্তিযুদ্ধের চেতনা অক্ষুণ্ন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দেশে শান্তি প্রতিষ্ঠার জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।’
শনিবার (২০ অক্টোবর) সকালে সাতক্ষীরা পৌরসভা মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকা- নিয়ে সাতক্ষীরা পৌরসভা, সদর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের অংশগ্রহণে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির সভাপতিত্বে আলোচনায় অংশ নিয়ে অন্যান্য বক্তারা সাতক্ষীরা সদরে যে উন্নয়ন হয়েছে তা উল্লেখ করে মীর মোস্তাক আহমেদ রবিকে পুনরায় মনোনয়ন দেওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার কাছে দাবি জানান।
তারা বলেন, তৃণমূল নেতৃবৃন্দের উন্নয়নের দাবি অনুযায়ী সদর উপজেলার সর্বত্র ব্যাপক উন্নয়ন করা হয়েছে। সদরের ১৪টি ইউনিয়নে বিভিন্ন গ্রামে এমপি রবি যতবার গিয়েছেন ততবার সেই এলাকার চেয়ারম্যান ও মেম্বররাও যাননি। নৌকা প্রতিক জননেত্রী শেখ হাসিনা যাকে দেবেন সেই নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আব্দুল লতিফ, ডা. মুনছুর আহমেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎ¯œা আরা, পৌরসভার ১নং ওয়ার্ডের সভাপতি পৌর প্যানেল মেয়র মো. আব্দুস সেলিম, বৈকারী ইউনিয়ন আ’লীগের সভাপতি কওছার আলী, ফিংড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লুৎফর রহমান, আগরদাঁড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. হাবিবুর রহমান, ঝাউডাঙ্গা ইউনিয়ন আ’রীগের সভাপতি মো. রমজান আলী বিশ^াস, বল্লী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ওবায়দুর রহমান লাল্টু, শিবপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. শওকাত আলী, ভোমরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, লাবসা ওয়ার্ড আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ তৌহিদুজ্জামান তোতা, কুশখালী ইউনিয়ন আ’লীগের ওয়ার্ড সভাপতি ফারুক হোসেন রিপন, ঘোনা ইউনিয়ন আ’লীগের ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য মোতাচ্ছিম বিল্লাহ, ভোমরা ইউনিয়ন আ’লীগের ওয়ার্ড সভাপতি ডা. সুভাষ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি অতিরিক্ত পিপি অ্যাডভোকেট শেখ তামিম আহমেদ সোহাগ, জেলা ওলামালীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুল, জেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন, পৌরসভার ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শেখ কামরুল হক চঞ্চল, সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন মিলন, নারায়ন চন্দ্র, কুশখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. ইউছুফ আলম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, লাবসা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজলসহ সদর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক। সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version