Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত

শ্যামনগর প্রতিনিধি: পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শ্যামনগরে তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শেষ হয়েছে। শনিবার (৬ অক্টোবার) বিকালে শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সহযোগিতায় ৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় অংশগ্রহণকারী স্টল ও প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে এ মেলা শেষ হয়।
মেলা উপলক্ষ্যে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় ক-গ্রুপে ১ম হয়েছে ২য় শ্রেণির তৃষ্ণা, খ-গ্রুপে ১ম হয়েছে ৩য় শ্রেণির রানজি মন্ডল, গ-গ্রুপে ১ম হয়েছে ৭ম শ্রেণির প্রশান্তি গুহ। বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী কাঁঠালবাড়িয়া এ.জি মাধ্যমিক বিদ্যালয়, কুইজ প্রতিযোগিতায় ক-গ্রুপ ১ম হয়েছে নকিপুর সরকারি এইচ সি পাইলট মাধ্যমিক বিদ্যালয়, খ-গ্রুপে ১ম হয়েছে কাঁঠালবাড়িয়া এ.জি মাধ্যমিক বিদ্যালয়, গ-গ্রুপে ১ম হয়েছে শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজ।
মেলায় শ্রেষ্ঠ স্টল ইভেন্টে ১ম হয়েছে শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদ, শ্রেষ্ঠ স্টল অন্যান্য- জাতীয় মহিলা সংস্থা শ্যামনগর, শ্রেষ্ঠ স্টল সরকারি- উপজেলা কৃষি অফিস। সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিক্ষা কর্মকর্তা নাজমুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম রফিকুজ্জামান, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. আবুল হোসেন মিয়া, মৎস্য কর্মকর্তা মো. ফারুখ হোসাইন সাগর, প.প. কর্মকর্তা মো. শাকির হোসেন, ওসিসি কর্মকর্তা প্রণব বিশ্বাস, উপ-প্রকৌশলী কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমানসহ ইউপি চেয়ারম্যানগণ। অনুষ্ঠান সমাপনী বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুজন সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন কাঁঠালবাড়িয়া এ.জি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজাহারুল ইসলাম।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version