Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে ভাবে’র অনূর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্টের প্রস্তুতি সম্পন্ন

শ্যামনগর প্রতিনিধি: ‘মাদককে না বলি, ক্রীড়া কে হ্যাঁ বলি’ এই স্লোগানকে সামনে রেখে শ্যামনগর ফুটবল একাডেমি ও ভলেন্টিয়ার অ্যাসোসিয়েশনস অফ বাংলাদেশে’র আয়োজনে আগামী ২৬ অক্টোবর থেকে অনুষ্ঠিতব্য ১৬ দলীয় অনূর্ধ্ব-১৬ নকআউট ফুটবল টুর্নামেন্টের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে আয়োজক কমিটি।
শ্যামনগরের নকিপুর সরকারি এইচ সি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টে শ্যামনগরের ১২টি মাধ্যমিক বিদ্যালয় এবং শ্যামনগর উপজেলার রিপোর্টার্স ক্লাব ফুটবল একাদশ, শ্যামনগর ফুটবল একাডেমি এবং কলবাড়ি বেসিক ফুটবল একাডেমি অংশগ্রহণ করবে।
উদ্বোধনী দিন থেকে প্রথম রাউন্ডে প্রতিদিন দুইটি করে খেলা অনুষ্ঠিত হবে।
শ্যামনগর ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক মো. রোকন উদ্দিন বাবু বলেন, আমরা ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। শ্যামনগরের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আশা করি সকলের সহযোগিতা পাবো। শ্যামনগর ফুটবল একাডেমির কোচ আকতার হোসেন বলেন, শ্যামনগরে ফুটবলের অগ্রযাত্রায় নিরলস চেষ্টা করে যাচ্ছি। এই অনূর্ধ্ব ১৬ ফুটবল টুর্নামেন্ট শ্যামনগরের খুদে ফুটবলারদের মানউন্নয়নে ভূমিকা রাখবে।
এ বিষয়ে ভাব প্রতিনিধি মো. আলীম হোসেন বলেন, ভাব বাংলাদেশ দেশে শিক্ষা ও ক্রীড়া উন্নয়নে কাজ করে যাচ্ছে। শ্যামনগরেও তার ব্যত্যয় ঘটবে না। আমরা শ্যামনগরে ক্রীড়ার উন্নয়নে সব ধরনের সহযোগিতা করবো।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version