Site icon suprovatsatkhira.com

যারা বাংলাদেশকে স্বীকার করে না, তাদের বাংলাদেশে থাকার কোন অধিকার নেই: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক বলেছেন, একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে যাচ্ছে। বাংলাদেশ ভাল থাক তারা তা চায় না। তারা বাংলাদেশকে স্বীকার করে না। কারণ পাকিস্তান তো পিছিয়ে আছে। পাকিস্তানের এজেন্টরা অশান্তি সৃষ্টির পায়তারা করছে। তাদের রুখতে হবে। আপনারা তাদের রুখে দেবেন। আমার মতে যারা বাংলাদেশকে স্বীকার করে না তাদের বাংলাদেশে থাকার কোন অধিকার নেই।
তিনি আরও বলেন, আমাকে আপনারা নির্বাচিত করে সংসদে পাঠিয়ে ঋণী করেছেন। আমরা সাধ্য মতো চেষ্টা করেছি কেশবপুরের উন্নয়ন করার। আর এ উন্নয়ন করতে পেরেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতার জন্য। আমাকে তিনি তাঁর গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ে স্থান দিয়েছেন। আপনারা আবার নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনুন। উন্নয়ন দেখতে হলে বাংলাদেশের দিকে তাকাতে হবে।
শুক্রবার (৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের পরচক্রা পিবি মাধ্যমিক বিদ্যালয়ের কেশবপুরের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিদ্যানন্দকাটি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হাসেম আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান, ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন, মহিলা মেম্বর মর্জিনা বেগম, সাবেক চেয়ারম্যান সামছুর রহমান, মাস্টার হাসান আলী, আসাদুল ইসলাম প্রমুখ।
এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক কেশবপুরের ২৯টি সড়ক, পাঁচটি স্কুল, একটি কৃষক সেন্টারের উদ্বোধন করেন। এছাড়া একই অনুষ্ঠানে তিনটি ভূমি অফিসের ভবন, তিনটি ইউনিয়ন পরিষদের ভবন, আটটি স্কুলের ভবন ও একটি ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version