Site icon suprovatsatkhira.com

মামলাবাজের কবল থেকে রক্ষা পেতে মানববন্ধন

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে ফতেমা বেগম ওরফে মামলাবাজ ফতে’র কবল থেকে রক্ষা পেতে মানববন্ধন করেছে শতাধিক নারী পুরুষ। মানববন্ধন শেষে ওই নারী ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান বরাবর গণস্বাক্ষরযুক্ত লিখিত আবেদন জমা দিয়েছেন তারা।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের সুন্নত আলীর স্ত্রী ফতেমা বেগম ওরফে ফতে (৪৫) স্বামী পরিত্যক্ত দুই মেয়ে এবং ছেলে ও স্বামীকে নিয়ে প্রায় এক বছর যাবৎ বসবাস করছেন। দক্ষিণ শ্রীপুর এলাকায় আসার পর তিনি ওই এলাকার কিছু দুর্বৃত্তের সাথে সখ্যতা গড়ে তুলেছেন। তাদের সাথে মিলেমিশে এলাকার নিরীহ ব্যক্তিবর্গকে ধর্ষণ, ইভটিজিং ও মামলার ভয় দেখিয়ে তাদের নিকট থেকে টাকা আদায়সহ বিভিন্ন অপকর্ম করে যাচ্ছেন। দুই মাস আগে স্থানীয় জেলে সম্প্রদায়ের শুকো নামে এক ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ২০ হাজার টাকা আদায় করেছেন। পাশাপাশি স্থানীয়দের মারধরসহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে। কিছুদিন পূর্বে এক প্রতিবন্ধী যুবক ও এক মহিলাকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে সে। উল্টো তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির চেষ্টা চলছে। চলাচলের রাস্তা বন্ধ করে দেয়াসহ ওই পরিবারটির নানামুখী অত্যাচার ও চক্রান্তে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী।
এসব নির্যাতন, মিথ্যা মামলা ও হয়রানি থেকে মুক্তি পেতে সোমবার (২২ অক্টোবর) বেলা ১১টার দিকে এলাকাবাসী থানার সম্মুখে মানববন্ধন পালন শেষে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version