Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে স্ত্রীর স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে কলেজছাত্রীর অবস্থান

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুরে স্ত্রীর স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে জান্নাতারা খাতুন শাপলা (২২) নামের এক কলেজছাত্রী অবস্থান নিয়েছেন। শুক্রবার (৬ অক্টোবার) বিকেলে উপজেলার মাছনা গ্রামে প্রেমিক হসানুল হক রনির বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। প্রেমিকা তথা স্ত্রী অবস্থান নেওয়ার খবর শুনে পালিয়েছেন প্রেমিক রনি। রনি ওই গ্রামের সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলামের ছেলে। তিনি নড়াইলের একটি কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র। শাপলা একই উপজেলার কোড়ামারা গ্রামের মশিয়ার রহমানের মেয়ে। তিনি মণিরামপুর ডিগ্রি কলেজ থেকে এবার রাষ্ট্রবিজ্ঞানে অনার্স শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন। এদিকে শাপলাকে ঘরে না তুলে দরজায় তালাবদ্ধ করে রেখেছেন রনির পরিবার।
শাপলা জানান, তিন বছর ধরে প্রেমের সম্পর্কের জের ধরে দুই পরিবারের অমতে গত ১৭ জুন রনির সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর স্ত্রীকে ঘরে না তুলে বিভিন্ন সময়ে তাকে নিয়ে রনি শাপলার খালাবাড়ি ও বাপের বাড়িতে রাত কাটান। একপর্যায়ে শাপলা গর্ভবতী হন। ঘরে তোলার আশ্বাসে শাপলার গর্ভপাত ঘটান রনি। কিন্তু তারপরও তাকে ঘরে তুলে নেওয়া হয়নি। অবশেষে কোনো উপায় না পেয়ে স্ত্রীর পর্যাদা আদায়ে শুক্রবার বিকেলে স্বামী রনির বাড়িতে আসেন শাপলা।
শাপলা বলেন, স্বামী রনির আশ্বাস পেয়েই আমি শ্বশুর বাড়িতে এসেছি। বাড়িতে এসে রনিকে পাইনি। তার বাড়ির লোকজন গেটে তালা মেরে রেখেছেন। তারা আমাকে গ্রহণ করতে রাজি নন বলে শাপলা জানান। স্ত্রীর স্বীকৃতি না দেওয়া পর্যন্ত শাপলা স্বামীর বাড়িতে অবস্থান নেবেন বলে শনিবার সাংবাদিকদের জানিয়েছেন। স্বীকৃতি না পেলে আত্মহত্যারও হুমকি দেন শাপলা। এদিকে কথিত প্রেমিক রনির বাবা শরিফুল ইসলাম বলেন, মেয়ের বাবা-মাকে খবর দিয়েছি। তারা আসার পর একটা সিদ্ধান্ত নেওয়া যাবে। এ ব্যাপারে মণিরামপুর থানার ওসি (তদন্ত) এনামুল হক বলেন, এমন কোনো বিষয় আমাদের জানা নেই। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version